মেয়ে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

মেয়ে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বাবা-মায়ের সংবাদ সম্মেলন

Other

রাজবাড়ী গোয়ালন্দ উপজেলায় মেয়ে জয়গনের (৩৫) হত্যাকারীকে দ্রুত গ্রেপ্তার ও ন্যায় বিচারের দাবিতে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেছেন দিনমজুর বাবা-মা। বুধবার দুপুরে গোয়ালন্দ পৌরসভার ২নং ওয়ার্ডের দেওয়ান পাড়ায় নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন নিহত জয়গনের বাবা-মা।

এ সময় নিহত জয়গনের বাবা লিখিত বক্তব্যে বলেন, আমার মেয়ে জয়গনের গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া চরকর্নেশন আংকের শেখের গ্রামের ইসলাম সরদারের ছেলে মুক্তার সরদার (৪২) এর সাথে প্রায় ২০ বছর আগে বিয়ে দেই।  

তাদের সংসারে ১টি ছেলে ও ১টি মেয়ে সন্তান রয়েছে।

সংসার জীবনে মেয়ে জামাই মুক্তার সরদার ও তার বোন আমেনা বেগম (৪৫) বিভিন্ন সময়ে আমার মেয়েকে শারীরিক ও মানুষিক ভাবে নির্যাতন করত।  

গত ৩০ জুন দুপুরে তারা পরস্পর যোগসাজশে আমার মেয়ের ঘরে প্রবেশ করে তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এ বিষয়ে আমি গত ০৪ জুলাই মুক্তার সরদার ও তার বোন আমেনা বেগমকে আসামি করে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করি। আসামিরা প্রকাশ্যে ঘুরছে।

কিন্তু তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে না।  

এ অবস্থায় আসামি ও তার আত্মীয় স্বজনেরা মামলা প্রত্যাহার করার জন্য আমাদের নানাভাবে  হুমকি-ধামকি প্রদর্শন ও ভয়ভীতি দেখাচ্ছে। এতে করে আমি ও আমার পরিবারের সকলেই নিরাপত্তাহীনতায় ভূগছি। আমি আমার মেয়ের  হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার ও ন্যায় বিচারের প্রার্থনা করছি।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আমরা আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। আশা করছি তাদেও দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে পারব। এ ছাড়া বাদী বা তার পরিবারের কাউকে যদি কেউ কোনরুপ হুমকি দিয়ে থাকে তাহলে তাদের চিহ্নিত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন:


খলনায়ককে নায়ক বানানোর কিছু নেই: মুক্তিযুদ্ধমন্ত্রী

প্রযুক্তির অপব্যবহারে বাড়ছে নারী পাচার

ট্রাক ছিনতাই চক্রের মূলহোতা গ্রেপ্তার

আ. লীগের অপরাজনীতি বন্ধ করতে হবে: দুলু


NEWS24.TV / কামরুল