দুই ভাইয়ের মৃত্যুতে শৈলকুপার মির্জাপুরে শোকের মাতম

দুই ভাইয়ের মৃত্যুতে শৈলকুপার মির্জাপুরে শোকের মাতম

Other

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার মির্জাপুর গ্রামে শুনসান নীরবতা। শোকে ঢাকা পড়েছে গোটা গ্রাম। এক সঙ্গে আপন দুই ভাইয়ের মৃত্যুতে স্তব্ধ পুরো গ্রামবাসি। পাড়া প্রতিবেশি দুই ভাইকে দেখেছে কত প্রাণবন্ত, অথচ আজ তারা মৃত।

ঢাকার ধামরাইয়ে অজ্ঞাত গাড়িচাপায় মোটরসাইকেল আরোহী দুই সহোদর নিহত হওয়ার খবরটি গ্রামে পৌঁছানো মাত্রই শুরু হয় শোকের মাতম।  

নিহতরা হলেন, শৈলকুপার কাঁচোরকোল ইউনিয়নের মির্জাপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে নাসির উদ্দীন (৪৫) ও তার ভাই ওয়াজি উল্লাহ নাফিস (২৬)। বুধবার সকালে তারা সড়ক মানিকগঞ্জের বাথুলি নামক স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হন।  

গ্রামের ইউপি মেম্বর রুমান জোয়ারদার জানান, নিহত দুই ভাই তারও আত্মীয়।

সম্পর্কে চাচাতো ভাই। তিনি বলেন বুধবার সকালে নাসির ও নাফিস মোটরসাইকেল যোগে ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন। ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলি এলাকায় পৌঁছালে পাটুরিয়াগামী অজ্ঞাত একটি যানবাহন মোটরসাইকেল আরোহী দুই ভাইকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, বড় ভাই নাসির দীর্ঘদিন সৌদি আরব ছিলেন। করোনাকালীন সময়ে বাড়ি এসে ব্যবসা করতেন। তিনি আবারও সৌদিতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। ছোট ভাই নাফিস ভারতে সবে মাত্র প্রকৌশল বিদ্যা শেষ করে এসেছেন।  

এ বিষয়ে গোলড়া হাইওয়ে থানার ওসি মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। তবে কোন গাড়ি তাদের চাপা দিয়েছে তা প্রাথমিকভাবে জানা যায়নি। লাশ নিয়ে যাওয়ার জন্য নিহত পরিবারকে খবর দেওয়া হয়েছে।  

আরও পড়ুন:


খলনায়ককে নায়ক বানানোর কিছু নেই: মুক্তিযুদ্ধমন্ত্রী

প্রযুক্তির অপব্যবহারে বাড়ছে নারী পাচার

ট্রাক ছিনতাই চক্রের মূলহোতা গ্রেপ্তার

আ. লীগের অপরাজনীতি বন্ধ করতে হবে: দুলু


NEWS24.TV / কামরুল