গাজীপুরে একই পরিবারে তিনজনসহ অজ্ঞাত রোগে ৪ জনের মৃত্যু

গাজীপুরে একই পরিবারে তিনজনসহ অজ্ঞাত রোগে ৪ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের কাপাসিয়ার অজ্ঞাত রোগে একই পরিবারের তিনজনসহ চারজনের মৃত্যু হয়েছে । গত রোববার ও মঙ্গলবার  উপজলার ঘিঘাট ও একঢালা এলাকা এঘটনা ঘটে। এঘটনায় চরম আতঙ্ক বিরাজ করছে।

মৃত ব্যক্তিদের আশপাশের বাড়ির লোকজনও আতঙ্কে বাড়ি ছেড়ে অন্যত্র অবস্থান নিয়েছে।

স্থানীয়রা জানায়, গাজীপুরের কাপাসিয়ার ঘিঘাট এলাকার তাইজুদ্দিনের ছেলে আমজাদ হোসেন (৩৫) রোববার দুপুরের হঠাৎ ছটফট করে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত তাকে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। একদিন পর মঙ্গলবার দুপুরে আমজাদ হোসেনের আড়াই বছর বয়সী ছেলে তামিম হোসেন একই অবস্থায় মারা যায়। ওই দিন রাত সাড়ে ৭ টার দিকে আমজাদ হোসেনের মা সাফিয়া বেগম (৫৫) একই রোগে আক্রান্ত হয়ে মারা যায়।

এর ঠিক দুই ঘণ্টা পর মঙ্গলবার রাত ৯টার দিকে কাপাসিয়া উপজেলার একঢালা এলাকার নুরুল হকের স্ত্রী আছমা বেগম (৪০) একই রোগে আক্রান্ত হয়ে মারা যায়।

আছমা বেগম আমজাদ হোসেনের নিকট আত্মীয়। আমজাদের মৃত্যুর দিন তিনি ওই বাড়িতেই অবস্থান করছিলেন। একই বাড়ির তিনজনসহ চারজনের মৃত্যুতে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। মৃত ব্যক্তিদের বাড়ির আশপাশের লোকজন বাড়ি ছেড়ে অন্যত্র চলে যাচ্ছেন।

তবে, চিকিৎসকরা বলছেন, আতঙ্কের কিছু নাই স্বাভাবিক মৃত্যু হয়েছে।

তবে, কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সালাম সরকার জানিয়েছেন, আতঙ্কের কিছুই নাই। স্বাভাবিক মৃত্যু হয়েছে।

ধারণা করা হচ্ছে, মৃগী রোগের কারণে তাদের মৃত্যু হয়েছে।

অল্পসময়ের ব্যবধানে একই বাড়ির তিনজন লোক মারা যাওয়ায় কিছুটা আতঙ্ক বিরাজ করছে।

তবে আতঙ্কিত হওয়ার কিছুই নাই। তাদের স্বাভাবিক মৃত্যুই হয়েছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের আশপাশের লোকজন যাতে আতঙ্কিত না হয় তার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নির্দেশনা দেওয়া হয়েছে বলেও জানান ইউএনও।

আরও পড়ুন: 


ডাকাতির পর প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করল ৪ ডাকাত

খিলগাঁওয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

স্পিন ছোবলে ৯ রানে ৪ উইকেট নেই নিউজিল্যান্ডের

দাফনের ৮১ দিন পর কবর থেকে তোলা হলো লাশ


news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর