টি টোয়েন্টি বিশ্বকাপে না খেলার ঘোষণা তামিমের

Other

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন না তামিম ইকবাল। চোট কাটিয়ে মাঠে ফেরার লড়াইয়ে থাকা অভিজ্ঞ ওপেনার বিশ্বকাপের আগেই ফিট হয়ে উঠবেন বলে আশা করলেও সরে দড়ালেন বিশ্বকাপ থেকে। নিজের ফেসবুক পেজে সরে দাড়ানোর সিদ্ধান্তের কথা জানান তামিম ইকবাল নিজেই।

ফিরবেন ইঞ্জুরী থেকে।

খেলবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ। লম্বা সময় নিজেকে সময় দিতে খেলছেন না নিউজিল্যান্ডের সাথে চলমান সিরিজ। তবুও সেই বিশ্ব মঞ্চ থেকেই নিজের নাম প্রত্যাহার করে নিলেন বাংলাদেশ ক্রিকেটের বর্তমান ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বুধবার দুপুরে ভিডিও বার্তায় এই সিদ্ধান্তের কথা জানান তামিম।

তার আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে তিনি জানিয়ে দেন নিজের ভাবনা। লম্বা সময় ধরে এই সংস্করণের বাইরে থাকায় ম্যাচ অনুশীলনের ঘাটতি এবং অন্যান্য পারিপার্শ্বিকতা মিলিয়েই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

বেশ কিছুদিন ধরেই আলোচনায় ওয়ানডে অধিনায়ক। টি-টোয়েন্টিতে ব্যাটিং স্ট্রাইক নিয়ে ক্রিকেট ভক্তদের যে মন জয় করতে পারছেন না তা বিভিন্ন সংবাদ সম্মেলনেও তামিমের বক্তব্যতেও প্রকাশ পেয়েছে। তবে এবার সেই টি-টোয়েন্টি খেললেও খেলবেন না বিশ্বকাপ। তামিম কি তাহলে সিদ্ধান্তটা মনের দুঃখকে জয় করেই নিয়েছে?

গত বছর মার্চে সর্বশেষ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। এরপর নানা কারণে টি-টোয়েন্টি জার্সিতে ফেরা হয়নি তামিম ইকবালের।  

news24bd.tv/আলী