কভিড টেস্টের নামে বিপুল অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা (ভিডিও)
Breaking News

কভিড টেস্টের নামে বিপুল অর্থ হাতিয়ে নেয়ার চেষ্টা (ভিডিও)

Other

স্বাস্থ্য মন্ত্রণালয়ের জাল অনুমোদন দেখিয়ে করোনা পরীক্ষার নামে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়ার ষড়যন্ত্রে ছিল তারা। সারা দেশে পরীক্ষা কেন্দ্র চালুর ঘোষণা দিয়ে লোক নিয়োগের বিজ্ঞপ্তিও দিয়েছিল। কিন্তু সে উদ্দেশ্য ব্যর্থ হয়েছে ঢাকা মহানগর পুলিশের অভিযানে। গ্রেফতার করা হয়েছে তিনজনকে।  

করোনা টেস্টের নামের আরেক ভুঁইফোড় প্রতিষ্ঠানের সন্ধান পেয়ে, তিন প্রতারককে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। টিকেএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান TKS Healthcare Service নামসর্বস্ব প্রতিষ্ঠান বানিয়ে, মানুষকে ঠকিয়ে কয়েক কোটি কোটি টাকা হাতিয়ে নেয়ার পরিকল্পনায় ছিল।

রাজধানীর ফার্মগেটে একটি বাসায় নিজেদের কার্যালয়ও সাজায়। বৈধ কিছু না থাকায় স্থাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে তারা। দেশের ৬৪ জেলায় ৪ হাজার ৫৬২ ইউনিয়নে বিনামূল্যে করানো টেস্ট করতে, তাদের মোট ৫ হাজার ১২৬ জন সম্মুখ যোদ্ধা আছে বলে আবেদনে উল্লেখ করে। বুধবার ডিএমপির মিডিয়া সেন্টারে এ বিষয়ে, বিস্তারিত জানান, ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার হারুন অর রশীদ।

তারা নিজেরাই বুথ স্থাপন, স্যাম্পল কালেকশন, লোক নিয়োগ এবং ক্যাম্পাস স্থাপনের অনুমতি দেয়। এই ভূয়া অনুমতিপত্রের মাধ্যমে গ্রেফতারকৃতরা ঢাকা ও ঝালকাঠিতে উপজেলা কো-অর্ডিনেটর এবং ইউনিয়নের ফিল্ড অফিসার পদে বিভিন্ন জনকে নিয়োগ দিয়ে, অর্থ হাতিয়ে নিয়েছে এরই মধ্যে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা হয়েছে। চক্রের অন্যদের ধরতেও চলছে অভিযান।

news24bd.tv/এমি-জান্নাত