তামিমকে নিয়ে মুখ খুললেন পাপন

Other

তামিম ইকবালের টি-টোয়েন্টি বিশ্বকাপ না খেলার ইস্যুটাই গুরুত্ব পেয়েছে বিসিবির শেষ বোর্ড সভায়। নিজে ঘোষণা দিয়ে সরে যাওয়ায় তাকে স্কোয়াডে রাখা হয়নি বলে জানান বিসিবি সভাপতি। তামিমের সাথে দলের কারো দ্বন্দ্বের বিষয়টি উড়িয়ে না দিলেও সে বিষয়ে বোর্ড সভাপতি কিছুই জানেন না বলে জানান গণমাধ্যমে।   এদিকে নির্বাচনকে সামনে রেখে ৪ সদস্যের কমিশন গঠন করেছে বোর্ড।

 

যদি সব ঠিকঠাক থাকে তাহলে এটাই বিসিবির বর্তমান কমিটির শেষ বোর্ড সভা। যেখানে আলোচনায় প্রাধান্য ছিলো, নির্বাচন কমিশন গঠন, কেন্দ্রীয় চুক্তি আর বিশ্বকাপ স্কোয়াড গঠনের মতো গুরুত্বপূর্ণ বিষয়।  

তবে সব ছাপিয়ে আলোচনায় তামিমের বিশ্বকাপ থেকে সরে যাওয়ার বিষয়টি পেয়েছে প্রাধান্য।   সংবাদ মাধ্যমকে বোর্ড সভাপতি জানিয়েছেন, তামিমের সিদ্ধান্তটি ব্যক্তিগত।

  তার, তার সিদ্ধান্ত জানার পর তাকে রাখা হয়নি বিশ্বকাপ স্কোয়াডে। সাথে দলের কোনো এক সিনিয়র ক্রিকেটারের সংগে তামিমের  মনমালিন্যের বিষয়টি একেবারে উড়িয়ে দেননি নাজমুল হাসান পাপন

চলতি বছরই বিসিবি নির্বাচন।   আর নির্বাচনকে সামনে রেখে গঠিত হয়েছে ৪ সদস্যের কমিশন। এবারের নির্বাচনে ভিন্নতা আনার পাশাপাশি নতুনদের বোর্ডে নিয়ে আসার পরিকল্পনা নাজমুল হাসান পাপনের।

নিজে নির্বাচন করবেন কি না? এমন প্রশ্নের উত্তরে কৌশলী পাপন।

news24bd.tv/আলী