যাকে দেয়া হল মেসির ১০ নম্বর জার্সি
যাকে দেয়া হল মেসির ১০ নম্বর জার্সি

যাকে দেয়া হল মেসির ১০ নম্বর জার্সি

অনলাইন ডেস্ক

বার্সার সঙ্গে ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে মেসি এখন পিএসজির। এই দীর্ঘ সময়ের পথচলায় বেশি সময় ধরে মেসির গায়ে ছিল বার্সার ১০ নম্বর জার্সি। বলতে গেলে নিজের নামের সঙ্গে জার্সির নাম্বারটাও মিশে গিয়েছিল। ব্র্যান্ড হয়ে গিয়েছিল ‘এলএমটেন’।

কিন্তু  ‘এলএমটেন’ এখন অতীত। নতুন ক্লাবে মেসির জার্সি নম্বর ৩০।

এদিকে, জল্পনা-কল্পনা চলছিলো বার্সা কাকে দিতে যাচ্ছে মেসির ১০ জার্সি। অবশেষে সেই প্রশ্নের উত্তরও পাওয়া গেল। স্পেন ও বার্সেলোনার উদীয়মান তারকা আনসু ফাতিকে ১০ নম্বর জার্সিটি তুলে দিয়েছে বার্সা। গতকাল বুধবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে কাতালান দলটি।

news24bd.tv

উল্লেখ্য, মেসির সম্মানে ২০২১-২২ মৌসুমে ১০ নম্বর জার্সিটি তুলে রাখতে চেয়েছিল বার্সেলোনা কর্তৃপক্ষ। কিন্তু স্প্যানিশ লা লিগার বিধির কারণে এটা সম্ভব হয়নি। লা লিগায় প্রত্যেক দলে ১ থেকে ২৫ নম্বর জার্সির ব্যবহার বাধ্যতামূলক।

আরও পড়ুন


যে সকল স্থানে নামাজ পড়তে নিষেধ করেছেন বিশ্বনবী

সূরা বাকারা: আয়াত ৪৪-৪৭, কর্ম দিয়ে মানুষকে সৎ কাজের আহ্বান

আবারো আসছে নিম্নমানের বিটুমিন, পরীক্ষা ছাড়া ছাড় নয়

স্কুল খুলে দিতে শিশুদের টিকা দেয়ার বিষয়ে শিঘ্রই সিদ্ধান্ত হবে : স্বাস্থ্য অধিদপ্তর


ইনজুরি নিয়ে দীর্ঘ ৯ মাস মাঠের বাইরে ছিলেন আনসু ফাতি। গত সপ্তাহে অনুশীলনে ফেরা ১৮ বছর বয়সী ফরোয়ার্ড ফাতির এবার ১৭ নম্বর জার্সি পরে খেলার কথা ছিল। ২০১৯ এ বার্সেলোনা মূল দলে অভিষেক হওয়া ফাতি গত মৌসুমে খেলেন ৩১ নম্বর জার্সি গায়ে।

বার্সেলোনায় মেসি ১০ নম্বর জার্সি পান ২০০৮-এ। এর আগে বার্সায় ১০ নম্বর জার্সি গায়ে খেলেছেন রিভালদো, হুয়ান রোমান রিকেলমে, রোনালদিনহোর মতো তারকারা। সূত্র: মার্কা ও গোল ডটকম।

news24bd.tv এসএম