পরীমণি কোথায় মেহেদি লাগিয়েছিলেন জানা গেল!
পরীমণি কোথায় মেহেদি লাগিয়েছিলেন জানা গেল!

পরীমণি কোথায় মেহেদি লাগিয়েছিলেন জানা গেল!

অনলাইন ডেস্ক

দীর্ঘ ২৭ দিনের কারাবাস শেষে গতকাল বুধবার মুক্তি মিলেছে আলোচিত চিত্রনায়িকা পরীমণির। আগের দিন মঙ্গলবার আদালত থেকে জামিন হলে ওই দিন দিবাগত রাত বেশ আনন্দেই কেটেছে পরীমণির। আনন্দে হাতে লাগিয়েছিলেন মেহেদি। গভীর রাত পর্যন্ত গল্প করেছেন অন্য নারী আসামিদের সঙ্গে।

কিন্তু সবার প্রশ্ন কোথায় থেকে হাতে মেহেদি লাগালেন পরীমণি। আর এক রাতের মধ্যে মেহেদিই বা কোথা থেকে পেলেন। জানা গেছে, কাশিমপুর মহিলা কারাগারে বিউটি পার্লার রয়েছে। সাজাপ্রাপ্ত আসামিদের প্রশিক্ষণের জন্য এই পার্লার করা হয়েছে।  

news24bd.tv

কাশিমপুর নারী কেন্দ্রীয় কারাগার সূত্রে জানা যায় - মঙ্গলবারেই জামিনের খবর পরীমণি জানতে পারেন। তারপরে খুশিতে ওয়ার্ডে মধ্যরাত পর্যন্ত পরীমণি অন্য নারী আসামিদের সঙ্গে গল্প করেন। সূত্রটি দাবি করেন, যেহেতু নারী বন্দিদের প্রশিক্ষণের জন্য কারাগারের ভেতরে বিউটি পার্লার রয়েছে, আসামিদের সেখানেও সাজার সুযোগ থাকে। সেখান থেকেও মেহেদি লাগাতে পারেন পরীমণি। এছাড়া কারাগারের ভেতর থেকেই মেহেদি সংগ্রহ করে হাতে লাগিয়েছেন বাইরে থেকে আনার কোনো সুযোগ নেই।

এদিকে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে বের হওয়ার সময় পরীমণির পরনে ছিল সাদা রঙের টিশার্ট, সান গ্লাস এবং মাথায় পাগড়ির মতো করে প্যাঁচানো ছিল সাদা ওড়না। পরীমণির জামিনের খবর পেয়ে কারাফটকে উৎসুক মানুষ ভিড় করেন। তাদের উদ্দেশে তিনি হাত নাড়েন।

আরও পড়ুন


দেশে পৌঁছেছে ক্যাপ্টেন নওশাদের মরদেহ

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে অনেক এগিয়েছে বাংলাদেশ

দেশে আসল ফাইজারের আরও ১০ লাখ টিকা

এবার আফগান ইস্যুতে যুক্তরাষ্ট্র সম্পর্কে যা বললেন পুতিন


হাত নাড়নো একটি ছবিতে দেখা যায় পরীমণির হাতের তালুতে স্পষ্ট করেই প্রতীকী চিহ্নসহ ইংরেজিতে লেখা হয়েছে একটি বাক্য। বাক্যটিতে লেখা ছিল, হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ বলে গালি দিয়ে তাকে ভালোবাসতে নিষেধ করেছেন পরী। তবে কার উদ্দেশে এ লেখা তা পরিষ্কার নয়। মেহেদি দিয়ে এই লেখাটি অনেকেরই চোখে পড়ে। হাতে লাভ চিহ্নও ছিল। বিষয়টি নিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) জামিন পান পরীমণি। এসময় ৫০ হাজার টাকা মুচলেকায় পুলিশ রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত তাকে জামিন দেন আদালত।

news24bd.tv এসএম

;