পরীমণির মুক্তিতে জায়েদ খানের প্রতিক্রিয়া

পরীমণির মুক্তিতে জায়েদ খানের প্রতিক্রিয়া

অনলাইন ডেস্ক

দীর্ঘ ২৭ দিনের কারাবাস শেষে গতকাল বুধবার মুক্তি মিলেছে আলোচিত চিত্রনায়িকা পরীমণির। ২৭ দিন কারাভোগের পর বুধবার সকাল সাড়ে ৯ টায় কাশিমপুর মহিলা কারাগার থেকে বেরিয়ে আসেন তিনি।  

গত কয়েকদিন ধরেই পরীমণির মুক্তির দাবিতে সোচ্ছার ছিলেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। তবে নিজের সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে কোন সহযোগিতা পাননি তিনি।

উল্টো তার সদস্যপদ স্থগিত করা হয়েছে।

সেই চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান পরীমণির মুক্তি পাওয়ার পর বলেন, ‘আমরা আগে থেকেই বলেছি, কোথাও কি আমরা জামিনের বিরোধিতা করেছি, কেউ বলতে পারবে? আমরা যেটা করেছিলাম, গঠনতন্ত্র-সংবিধান রক্ষার জন্য... শুধু ও কেন, কারও প্রতি তো আমাদের কোনো রাগ নেই...। আমরা আমাদের সাংগঠনিক কাজ করেছিলাম।   ও মুক্তি পেয়েছে, আমরা সন্তুষ্টি প্রকাশ করছি এবং আমরা খুশি।

  শিল্পীর পাশে আমরা...। ’

আরও পড়ুন


পরীমণি কোথায় মেহেদি লাগিয়েছিলেন জানা গেল!

দেশে পৌঁছেছে ক্যাপ্টেন নওশাদের মরদেহ

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে অনেক এগিয়েছে বাংলাদেশ

দেশে আসল ফাইজারের আরও ১০ লাখ টিকা


পরীমণির পাশে থাকার কথা বললেও সংগঠনের কাউকে আজ কারাফটকে দেখা যায়নি। এ বিষয়ে জায়েদ খান গণমাধ্যমকে বলেন, ‘সংগঠনের কারো যাওয়াটাই কি সবকিছু? যাওয়াটাই বড় কথা নয়। আমরা তার পাশে আছি, সে আসুক। রায়ে সন্তুষ্ট প্রকাশ করছি।   খুশি হয়েছি আমরা শিল্পীরা। ’

এর আগে গ্রেফতারের পর পরীমণির সদস্যপদ সাময়িক স্থগিত করেছিল শিল্পী সমিতি। এ বিষয়ে সমিতির সাধারণ সম্পাদক বলেন, সমিতি আগের সিদ্ধান্তেই আছে। আইনি বিচার প্রক্রিয়ায় যা হবে...। তার তো কাজে বাধা নেই। তার কোনো কার্যক্রমে বাধা নেই; তার কোনো কিছুতেই বাধা নেই। সংগঠন আবার মিটিং করে পরীর ব্যাপারে সিদ্ধান্ত জানাবে। ’

news24bd.tv এসএম