বিয়ে করেছেন অপূর্ব'র সাবেক স্ত্রী অদিতিও

বিয়ে করেছেন অপূর্ব'র সাবেক স্ত্রী অদিতিও

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রপ্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করতে যাচ্ছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। অপূর্বর বিয়ের দিনে গণমাধ্যমে অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিও নিজের বিয়ের কথা জানালেন। আজ বৃহস্পতিবার সকালের গণমাধ্যমকে অদিতি নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘অপূর্বর সাথে আনুষ্ঠানিক বিচ্ছেদের এক বছরেরও বেশি সময় পর বিয়ে করেছি আমি।

সেটা পারিবারিকভাবেই। বরের নাম নাম মাহবুব পারভেজ।  

অদিতি আরও জানান, ‘অপূর্বর সাথে আমার ছয় মাস সেপারেশন থাকার পর ডিভোর্স পেপারে সাইন করি। সেটা ২০১৯ সালের আগস্ট মাসে।

আর আমরা ডিভোর্সের নিউজ প্রকাশ করি ২০২০ সালের মে মাসে।   আমার দ্বিতীয় বিয়ের কাবিন হয়  ২০২১ সালের জানুয়ারিতে। ’

অদিতি যাকে বিয়ে করেছন তিনি একজন চাকরিজীবি। নাম মাহবুব পারভেজ। অপূর্বের সাথে পারভেজের পরিচয় হয়েছে আমাদের ডিভোর্সেরও এক বছর পর। পারভেজ অপূর্বর বন্ধু ছিল না। অপূর্ব-অদিতির বিচ্ছেদে পর অপূর্বর সঙ্গে অদিতির বর্তমান স্বামীর সখ্যতা হয়। এই ছেলেকে অদিতির বাবা-মা ভিশন পছন্দ করেন। সব কিছু অনুকূলে থাকায় পারিবারিক ভাবেই বিয়ে হয় তাদের।  

অপূ্র্বের বিয়ের দিনে নিজের খবর কেনো জানাচ্ছেন জানতে চাইলে তিনি বলেন, ‘ফেসবুকের বিভিন্ন গ্রুপে দেখলাম আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি পরকীয় করে বিয়ে করেছি। তাই অপূর্বের সাথে আমার কবে বিচ্ছেদ হয়েছে আর আমরা কবে বিয়ে করেছি সেটা পরিষ্কার করতেই আজ বিষয়টি গণমাধ্যমে জানালাম। ’

২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। তাদের ঘরে আয়াশ নামে এক পুত্রসন্তান রয়েছে। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন তারা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুকে লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি।

আরও পড়ুন


দেশে আসল ফাইজারের আরও ১০ লাখ টিকা

মুক্তিযুদ্ধের সময়ে ‘দাদা ভাই’য়ের লেখা হিসাবের খাতা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর

সিরাজগঞ্জ-৬ আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপন আর নেই

দেশে পৌঁছেছে ক্যাপ্টেন নওশাদের মরদেহ


NEWS24.TV / কামরুল