ঢাকায় অস্ত্র পাচার : বিদেশী ৮টি পিস্তলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার
ঢাকায় অস্ত্র পাচার :  বিদেশী ৮টি পিস্তলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ঢাকায় অস্ত্র পাচার : বিদেশী ৮টি পিস্তলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুল হোসাইনসহ তার আন্তর্জাতিক অস্ত্র ব্যবসায়ী পাঁচ সহযোগীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।  

গ্রেপ্তার হওয়া আকুল হোসেনের বিরুদ্ধ হত্যা, অস্ত্র, চাদাবাজি, সোনা ছিনতাই, মারামারিসহ কাস্টমস কর্মকর্তাদের ওপর হামলা সংক্রান্ত ৮টি মামলা রয়েছে বেনাপোল পোর্ট থানায়।

বুধবার গভীর রাতে ঢাকার মিরপুর দারুস সালাম গাবতলী এলাকা থেকে ৮টি বিদেশী পিস্তল, ১৬টি ম্যাগাজিন ও ৮ রাউন্ড গুলিসহ তাদের গ্রেপ্তার করে ডিবি।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ জানায়, বেনাপোল থেকে বিপুল পরিমাণ বিদেশী অস্ত্রের একটি চালান পাচার হয়ে ঢাকায় যাচ্ছে।

এমন গোপন সংবাদ পেয়ে ডিবির একটি বিশেষ টিম ঢাকার মিরপুর দারুস সালাম গাবতলী এলাকা থেকে ঢাকা- মে: ঘ-২৭-৩৫৮০ নাম্বারের একটি প্রাইভেটকার আটক করে। এরপর প্রাইভেটকার থেকে যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুল হোসাইনসহ ৫ জনের দেহ তল্লাশী করে ৮টি পিস্তল, ১৬টি ম্যাগজিন ও ৮ রাউন্ড গুলিসহ তাদের আটক করে ঢাকায় ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- আকুল হোসেন (৩৫) বেনাপোলে ঘিবা গ্রামের নজরুল ইসলামের ছেলে, মো. ফজলুর রহমান (৩০) বেনাপোলের ভবেরবেড় গ্রামের আজিবরের ছেলে। সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ী ফারুক হোসেন মিলন (২৮) বেনাপোলের বোয়ালিয়া গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে, মো. ইলিয়াস হোসেন (৩৪) যশোর শহরের আমির হোসেনের ছেলে ও আজিম উদ্দিন আজিম (২৭)।

আরও পড়ুন: 


নতুন সেপটিক ট্যাঙ্কে গেল দুই প্রাণ

জিয়ার ময়নাতদন্ত করেন তোফায়েল, বের করেন ২২ বুলেট: জাগপা


 

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের ডিসি মোশারফ হোসনে জানান, আকুল হোসাইন দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসা, মাদক ব্যবসা ও সোনা ছিনতাই কাজে জড়িত। সে ঘিবা সীমান্ত দিয়ে একটি আন্তর্জাতিক অস্ত্র চোরাকারবারী দলের মাধ্যমে বিপুল পরিমাণ অত্যাধুনিক অস্ত্র পাচার করে এনে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল বলে আমারা জানতে পারি।

news24bd.tv/আলী

;