যুবলীগ সভাপতিকে গণধোলাই!

যুবলীগ সভাপতিকে গণধোলাই!

অনলাইন ডেস্ক

পটুয়াখালীর দশমিনা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি নাসির উদ্দিন পালোয়ান ঢাকায় বেদম মারধরের শিকার হয়েছেন। তার মারধরের ভিডিও ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বলা হচ্ছে অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে হামলার শিকার হয়েছেন ভাইস চেয়ারম্যান। ৬ সেকেন্ড করে পৃথক দুটি ভাইরাল হওয়া ভিডিওর একটিতে ভাইস চেয়ারম্যানকে উদ্দেশ করে বলতে শোনা যায়- তুই আমার কলিজার গায়ে হাত দিয়েছস।

ওরে (ভাইস চেয়ারম্যানকে) পিডা।  

বুধবার বিকালে ঢাকার মোহাম্মদপুরের বাবর রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ভাইস চেয়ারম্যানের অনুসারীরা বৃহস্পতিবার বিকাল ৪টায় দশমিনায় বিক্ষোভ মিছিল করেছেন।

ভাইস চেয়ারম্যান নাসির পালোয়ান গণমাধ্যমকে বলেন, আমি কয়েকদিন ধরে ঢাকায় অবস্থান করছি।

কিন্তু ঘটনার দিন বুধবার বিকালে ঢাকার মোহাম্মদপুরের বাবর রোডে জাফর নামে সাবেক এক ছাত্রলীগ নেতার সঙ্গে দেখা করতে যায়। সেখানে গিয়ে  আমি একটি দোকানে চায়ের অর্ডার করে ওই ছাত্রলীগ নেতার জন্য অপেক্ষা করছিলাম।

সে সময় অপরিচিত ৭ থেকে ৮ জন কিছু বুঝে ওঠার আগেই আমার ওপর হামলা চালায় এবং একজন হামলার ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়ে যায়।  

আরও পড়ুন: 


নতুন সেপটিক ট্যাঙ্কে গেল দুই প্রাণ

জিয়ার ময়নাতদন্ত করেন তোফায়েল, বের করেন ২২ বুলেট: জাগপা


এদিকে এই ঘটনার পর আকারে ইঙ্গিতে স্থানীয় নেতারা একপক্ষ অপরপক্ষকে দোষারোপ করছেন। ভাইস চেয়ারম্যানের দাবি, তার নিজ দলের প্রতিপক্ষ পরিকল্পিতভাবে তার ওপর হামলা চালিয়েছে।

দশমিনা থানার ওসি মো. জসিম জানান, ভাইস চেয়ারম্যানের ওপর হামলার কথা শুনেছি। তিনি ঢাকায় হামলার শিকার হয়েছেন। তাই তাকে ঢাকা থেকেই আইনি সহায়তা নিতে হবে।

news24bd.tv/আলী