আসছে ‘মানি হেইস্ট’ তাই ছুটি পুরো অফিস!

অনলাইন ডেস্ক

আসছে ‘মানি হেইস্ট’ তাই ছুটি পুরো অফিস!

অবশেষ আগামীকাল ৩ সেপ্টেম্বর আসছে  নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ 'মানি হেইস্ট'-এর পঞ্চম সিজন। তাই বলে সেটা যে এভাবে উদযাপন করা যেতে পারে, বোধহয় ভাবেননি কেউই। গোটা অফিস ছুটি দিল এক ভারতীয় সংস্থা! ভারতে সাপ্তাহিক সাধারণ ছুটি রোববার। কিন্তু ৩ সেপ্টেম্বর, অর্থাৎ আগামীকাল শুক্রবার দিনটি ঘোষণা করা হলো 'নেটফ্লিক্স অ্যান্ড চিল হলিডে' হিসেবে।

রাজস্থানের জয়পুরের ভার্ভলজিক বলে একটি সংস্থা জানিয়েছে, ওইদিন কোনো কর্মীকে অফিসে আসতে হবে না। সংস্থার তরফে বিবৃতি দিয়ে বলা হয়েছে, 'মানি হেইস্ট' নামক দুনিয়া কাঁপানো ওয়েব সিরিজের পঞ্চম পার্টটি দেখার জন্যই সংস্থার কর্মীদের ছুটি দেওয়া হলো।

আরও পড়ুন: 


নতুন সেপটিক ট্যাঙ্কে গেল দুই প্রাণ

জিয়ার ময়নাতদন্ত করেন তোফায়েল, বের করেন ২২ বুলেট: জাগপা


সংস্থার তরফ একটি মজার বিবৃতি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতেও। সেখানে বলা হয়েছে, 'আমরা চাই না সেদিন খামোখা মিথ্যে অজুহাত দিয়ে কর্মীরা ডুব মারুক। গণছুটি নেওয়া হবে, কর্মীদের নম্বরে ফোন করে পাওয়া যাবে না, এমনটাও কাম্য নয়। তাছাড়া আমাদের বিশ্বাস, বিনোদন কাজে উৎসাহ ফিরে পাওয়ার সবচেয়ে ভালো ওষুধ। তাই এই ছুটি।'

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা

অনলাইন ডেস্ক

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা

ভারতের জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান কপিল শর্মা। মাঝে মধ্যেই জন্ম দেন নতুন কোন বিতর্কের। বলতে গেলে বিতর্ক যেন পিছু ছাড়ছে না কপিলের। জনপ্রিয় কমেডিয়ান শো ‘দ্য কপিল শর্মা’র নতুন সিজনের শুরুতেই আবারও বিতর্ক শুরু হয়েছে।

কপিল শর্মা সঞ্চালিত এই শো’টির একটি পর্বে মদ্যপান করার দৃশ্য দেখানো হয়। আর মঞ্চে আদালতের আবহ তৈরি করে এই মদ্যপানের কারণে বিতর্ক শুরু হয়েছে। আদালত অবমাননার অভিযোগে এ অনুষ্ঠানের বিরুদ্ধে মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে একটি এফআইআর দায়ের করেছেন এক আইনজীবী।

এফআইআর দায়ের করা ওই আইনজীবী বলেন, ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানটি বেশ অগোছালো। এখানে নারীদের নিয়েও অশ্লীল মন্তব্য করা হয়। একটি পর্বে আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান করতে দেখা যায়। এ ধরনের ক্রিয়াকলাপ বন্ধ হওয়া উচিত।

আরও পড়ুন


শনিবার রাজধানীর যে সব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ

করোনা মোকাবিলায় জাতিসংঘে ৬ প্রস্তাব প্রধানমন্ত্রীর

জাতিসংঘ সাধারণ পরিষদে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ

সূরা বাকারা: আয়াত ৮৯-৯৩, মহানবী (সা.) কে ইহুদীদের অস্বীকার


বিতর্কে উঠে আসা পর্বটি ২০২০ সালের ১৯ জানুয়ারি সম্প্রচারিত হয়। এরপর আবার চলতি বছরের ১৪ এপ্রিল সেই পর্বটি টেলিভিশনে দেখানো হয়। এই ধরনের দৃশ্যের মাধ্যমে আদালতকে অসম্মান করা হয়েছে বলে মনে করছেন সেই আইনজীবী। ১ অক্টোবর এ মামলার শুনানি হবে।

‘দ্য কপিল শর্মা শো’-তে কপিল ছাড়াও সুমনা চক্রবর্তী, কিক্কু শারদা, ভারতী সিংহ, অর্চনা পূরণ সিংহের মতো তারকাদের দেখা যায়। বলিউডের বড় বড় সব অভিনেতা আসেন কপিলের অতিথি হয়ে। কিন্তু সাত মাস পর আগস্ট থেকে অনুষ্ঠান শুরু হতেই আইনি বিপাকে পড়লেন নির্মাতারা। সূত্র: আনন্দবাজার 

news24bd.tv এসএম

পরবর্তী খবর

যে কারণে ২৫ বছর পর চুল কাটলেন অপরাজিতা!

অনলাইন ডেস্ক

যে কারণে ২৫ বছর পর চুল কাটলেন অপরাজিতা!

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ছোট পর্দার এই অভিনেত্রী 'প্রাক্তন' সিনেমায় সাবলীল অভিনয়ের কারণে দর্শকদের মন কেড়েছেন। সম্প্রতি এই অভিনেত্রী ইনস্টাগ্রামে হাসিমুখে তোলা একটি ছবি পোস্ট করেছেন। 

সেখানে দেখা যাচ্ছে, তার কাঁধ ছোঁয়া ঢেউ খেলানো চুল। লিখেছেন, '২৫ বছর পর চুল কাটলাম।' 

কিন্তু এত বছর পর কেন চুল কাটতে হলো তাকে? অপরাজিতার ভাষ্য, 'কোভিডের জন্যই চুল কেটে ফেলতে হলো। সেই সময় আমার প্রচুর চুল উঠেছিল। তার পর আবার নতুন চুল গজাচ্ছে। সেই চুলগুলো বাড়তে সময় লাগবে। এই দিকে আগের চুলগুলো লম্বা। দুটো সমান হতে তো সময় লাগবে। সেই সমস্যার সমাধান করতেই চুল কেটেছি।'

আরও পড়ুন


আমাদের ফোন পেগাসাসের মাধ্যমে ট্যাপ করা হয়েছে

‘শাহীন আনাম ও মাহফুজ আনাম হিন্দুদের ঐক্যে চিড় ধরানোর ষড়যন্ত্রে লিপ্ত’

পরিবেশ রক্ষায় ঐক্যবদ্ধতা পৃথিবীকে বাঁচাবে : তথ্যমন্ত্রী


তবে চুল কাটা নিয়ে মন খারাপ নেই অপরাজিতার। তিনি বললেন, 'প্রথমে কেমন একটু লাগছিলো। কিন্তু যিনি আমার চুল কেটেছেন, খুব সাহস করে কাঁচি চালিয়েছেন। আমার খারাপ লাগছে না। আমি জানি, আমার চুল আবার বড় হয়ে যাবে।'

প্রসঙ্গত, গেলো বছর করোনায় আক্রান্ত হয়েছিলেন অপরাজিতা। শুধু তিনি নন, শাশুড়িসহ তার পরিবারের একাধিক সদস্য আক্রান্ত হয়েছিলেন।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

আমি অবশ্যই অভিনয় করবো : লাইভে শাবনূর

অনলাইন ডেস্ক

আমি অবশ্যই অভিনয় করবো : লাইভে শাবনূর

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের তার অনেক সিনেমা আজও বাংলা সিনেমা প্রেমিদের মনে দোলা দিয়ে যায়।  কিন্তু অনেকদিন ধরে অভিনয় থেকে ধুরে আছেন। বর্তমানে ছেলে ও ভাইবোনের সঙ্গে বসবাস করেছেন অস্ট্রেলিয়ায়।

এদিকে সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে সময় দিচ্ছেন তিনি। এদিকে ফেসবুক আইডি খুলেছেন এই অভিনেত্রী। শুক্রবার নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসেছিলেন শাবনুর।  ফেসবুকেও এটাই তার প্রথম লাইভ। লাইভে তার সঙ্গে ছিল ইনাইয়া, যাকে নিজের টিমমেট বলে পরিচয় করিয়ে দেন শাবনূর।

লাইভে শাবনূর বলেন, আমরা ব্যক্তিগতভাবে সবাই সুখে-দুখে দিন কাটাই। আমি মানুষকে বিনোদন দিতে চাই। এখনো কাজ করতে চাই। আমাকে নিয়ে যদি তেমন গল্পের সিনেমা কেউ বানাতে চান, আমার মতো করে যদি গল্পটা বলতে চান, তাহলে আমি অবশ্যই অভিনয় করবো।

ভক্তদের ধন্যবাদ জানিয়ে শাবনূর বলেন, আপনাদের ধন্যবাদ। অনেকে বলেছেন, আমার নামে ফেসবুকে অনেকে ফেক আইডি খুলেছে, আপনারা আসল শাবনূরকে চিনতে পারেন না। এবার থেকে সব স্পষ্ট হয়ে গেল। বিভ্রান্তির আর কোনো সুযোগ নেই। এটা আমার আসল আইডি। এখানে এলেই আপনাদের প্রিয় শাবনূরকে পেয়ে যাবেন।

তিনি বলেন, ‘আমি খুবই এক্সাইটেড। সবার সঙ্গে যোগাযোগ করতে পেরে খুবই ভালো লাগছে। এখন থেকে আমি আপনাদের সঙ্গেই থাকবো।’


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


শাবনুর বলেন,এখন থেকে প্রতি শুক্রবার ফেসবুক লাইভে আসার চেষ্টা করবেন। এছাড়া মজার মজার ভিডিও শেয়ার করে ভক্তদের আনন্দ দেয়ার পরিকল্পনাও রয়েছে তার

সর্বশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় দেখা মেলেনি দর্শকপ্রিয় এ তারকাকে। সিনেমা ছেড়ে দূরে থাকলেও এ অভিনেত্রী জনপ্রিয়তায় ভাটা পড়েনি। তাই ভক্তদের কাছাকাছি থাকতে স্যোশাল মিডিয়ায় সরব হয়েছেন এ অভিনেত্রী।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

শিল্পকলা একা‌ডে‌মিতে স‌ত্যেন‌ সেন শিল্পী‌গোষ্ঠীর শরৎ উদযাপন

সুকন্যা আমীর

ঋতুরা‌জ্যে শরৎ আসে অন্তহীন রূ‌পের খেলা নি‌য়ে। বর্ষণ শে‌ষে র‌ঙের খেলায় প্রাণ ফি‌রে পায় প্রকৃতি। মহামারীর ক্ষীপ্রতা কা‌টি‌য়ে প্রকৃ‌তির এই শুভ্রতা বরণ ক‌রে নি‌লো স‌ত্যেন‌ সেন শিল্পী‌গোষ্ঠী। 

শিল্পকলা একা‌ডে‌মির উন্মুক্ত ম‌ঞ্চে ব‌সে‌ এ আসর। এ যে‌নো শহুরে জীব‌নে এক টুক‌রো শরৎ উদযাপন। শার‌দের সু‌র না বাজ‌লেও, শরৎ আবাহ‌নে কম‌তি ছি‌লে না তাল, লয়, সু‌রের।

আরও পড়ুন:


ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল

ইসরায়েলের আয়রন ডোমের জন্য ১০০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র

বিশ্বব্যাপী স্থিতিশীল খাদ্য ব্যবস্থা গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর

সাত ঘণ্টা বৈঠক শেষ যা বললেন মির্জা ফখরুল!


মহামা‌রী কো‌ভি‌ডের ক্ষীপ্রতা কা‌টি‌য়ে দীর্ঘ‌দিন পর এভা‌বেই শরৎ বন্দনায় মে‌তে ওঠেন সাংস্কৃ‌তিক শিল্পীরা। আ‌য়ো‌জিত শরৎ কথ‌নে অংশ নেন সংস্কৃ‌তি প্র‌তিমন্ত্রী এবং স‌ম্মি‌লিত সাংস্কৃ‌তিক জো‌টের সভাপ‌তিও।

শিল্পকলা একা‌ডে‌মির উন্মুক্ত প্রাঙ্গ‌ণে ব‌সে‌ যার সকা‌লের আসর। যা‌ন্ত্রিক জীব‌নে ঋতু‌বৈ‌চি‌ত্র্যের মোহনীয় রূপ‌কে না‌চে-গা‌নে রবণ কর‌তে স‌ত্যেন সেন শিল্পী‌গোষ্ঠীর এই আ‌য়োজন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

দীঘির নায়ক এবার কলকাতার বনি

অনলাইন ডেস্ক

দীঘির নায়ক এবার কলকাতার বনি

চলচ্চিত্রের জগতে এসেছিলেন শিশু বয়সেই। শিশুশিল্পী হিসেবে পেয়েছেন 'তারকাখ্যাতি'। সম্প্রতি চিত্রনায়িকা হিসেবেও তার অভিষেক হয়েছে তার। বলছি প্রার্থনা ফারদিন দীঘির কথা। ঢালিউডের এ নায়িকা এবার বড় চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হচ্ছেন।

তার নতুন সিনেমার নাম ‘মানব দানব’। তার সঙ্গে অভিনয় করবেন কলকাতার চিত্রনায়ক বনি সেনগুপ্তর। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন বজলুর রাশেদ চৌধুরী।

বিষয়টি নিয়ে দীঘি দেশের শীর্ষ স্থানীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘অক্টোবর মাস থেকে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু হবে বলে আমি জেনেছি। বাকি শুটিং কোথায় হবে সেটা আমি এখনও জানি না।

আরও পড়ুন:


ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল

ইসরায়েলের আয়রন ডোমের জন্য ১০০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র

বিশ্বব্যাপী স্থিতিশীল খাদ্য ব্যবস্থা গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর

সাত ঘণ্টা বৈঠক শেষ যা বললেন মির্জা ফখরুল!


সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বজলুর রাশেদ চৌধুরীর ভাষ্য, জেলেপাড়ার গল্পে সিনেমা এখানে গ্ল্যামারের চেয়ে অভিনয়টা বেশি দরকার। বনি ও দীঘি ভালো অভিনয় করেন, তারা চরিত্রের গভীরতা বুঝে নিজেদের সেরাটা উপহার দেবেন বলে মনে করি।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর