পাচঁ মাসে সব পণ্যর ডেলিভারি :  ইভ্যালির এমডি

পাচঁ মাসে সব পণ্যর ডেলিভারি : ইভ্যালির এমডি

অনলাইন ডেস্ক

বহুল বিতর্কিত ই-কমার্স ইভ্যালি তাদের গ্রাহকদের সব পণ্য আগামী পাঁচ মাসের মধ্যে ডেলিভারি দেয়ার ঘোষণা দিয়েছেএছাড়া শনিবার ফেসবুক লাইভে এসে গত এক মাসে প্রতিষ্ঠানের কার্যক্রম সম্পর্কে জানাবেন বলেও জানিয়েছেন ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল।  

বৃহস্পতিবার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেয়া এক পোস্টে ইভ্যালির  প্রধান নির্বাহী এ কথা বলেন।  

তিনি লিখেন,আগামী শনিবার লাইভে এসে বিগত এক মাসের অগ্রগতি, ভবিষ্যত পরিকল্পনা এবং বর্তমান চ্যালেঞ্জ নিয়ে কথা বলব। আমার শুরু থেকেই একটি বিশ্বাস যেহেতু ইভ্যালির একটি শক্তিশালী ইকমার্স প্রতিষ্ঠান, সময় পেলে সকল সমস্যা সমাধান করতে সক্ষম।

তিনি আরও লিখেছেন, আমরা বেশ কিছু ক্ষেত্রেই আমাদের পরিকল্পনা মতোই এগিয়েছি। আশা করি সময়ের মধ্যেই সব সফল করতে পারব। আমরা আগামী পাঁচ মাসের মাঝেই সকল অর্ডার ডেলিভারি করব ইনশাল্লাহ। লাইভ: শনিবার রাত ১১টা।

গত ৪ জুলাই স্বরাষ্ট্র মন্ত্রণালয়, দুদক, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের কাছে পৃথক চিঠি পাঠায় বাণিজ্য মন্ত্রণালয়।   চিঠিতে গ্রাহকদের কাছ থেকে অগ্রিম ২১৪ কোটি টাকা আদায়ের পর ডেলিভারি না দেওয়া ও বিভিন্ন ব্যবসায়ীদের ১৯০ কোটি টাকার রিফান্ড না দেওয়ার অভিযোগে ইভ্যালির বিরুদ্ধে তদন্তের ভিত্তিতে আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়।

গত মাসে ইভ্যালির বিরুদ্ধে বাণিজ্য মন্ত্রণালয়ের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেয় বাংলাদেশ ব্যাংক। প্রতিবেদনে ইভ্যালির মোট দায় ৪০৭ কোটি ১৮ লাখ টাকা বলে উল্লেখ করা হয়।

গ্রাহকদের কাছে অগ্রিম ২১৩ কোটি ৯৪ লাখ টাকা ও মার্চেন্টদের কাছ থেকে ১৮৯ কোটি ৮৫ লাখ টাকা নেওয়ার পর ইভ্যালির চলতি সম্পদের পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকা হওয়ার কথা থাকলেও প্রতিষ্ঠানটির সম্পদ রয়েছে মাত্র ৬৫ কোটি ১৭ লাখ টাকা।

news24bd.tv/আলী