সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে জয়বাংলা চত্বর উদ্বোধন

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে জয়বাংলা চত্বর উদ্বোধন

Other

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় জয়বাংলা চত্বর ও শহিদ মিনার উদ্বোধন করেছেন সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলের হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।  

শুক্রবার সকালে বিশ্বম্ভরপুর  উপজেলা পরিষদ প্রাঙ্গণে বিশেষ উন্নয়ন প্রকল্পের অর্থায়নে মুজিব বর্ষ উপলক্ষে নির্মিত এ চত্বর উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিউর রহিম জাদিদ,সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির, বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল  হোসন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আপ্তাব উদ্দিন, পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মাস্টার, উপজেলা জাপার সদস্য সচিব মো.আব্দুল কাদির, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.এরশাদ আহমদ, যুবলীগ নেতা সোহেল আহমদ, আনোয়ার হোসেন  খোকন, আওয়ামী লীগ নেতা তৈয়বুর রহমান, মোবারক হোসেন প্রমুখ।

আরও পড়ুন:

পরীমণির সঙ্গে নিজেকে মিলিয়ে যা বললেন তসলিমা নাসরিন

ভেনেজুয়েলাকে উড়িয়ে দারুণ সূচনা মেসির আর্জেন্টিনার

ঘূর্ণিঝড়, অতিবৃষ্টি ও বন্যায় যুক্তরাষ্ট্রে মৃত্যু বেড়ে ৪৬

কাভানির উৎসর্গে ৭ নম্বর জার্সিই পেল রোনালদো


পরে বিশ্বম্ভরপুর উপজেলার পলাশবাজারে সুনামগঞ্জ-তাহিরপুর সড়কে দৃষ্টিনন্দন ওয়াকওয়ে উদ্বোধন করেন, সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলের হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।

news24bd.tv/ নকিব