কেন ৮ মাস পর দ্বিতীয় বিয়ের কথা জানালেন অপূর্বর সাবেক স্ত্রী

কেন ৮ মাস পর দ্বিতীয় বিয়ের কথা জানালেন অপূর্বর সাবেক স্ত্রী

অনলাইন ডেস্ক

গায়ে হলুদ সম্পন্ন হয়েছে কদিন আগেই। এবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের একটি কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হলো টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বিয়ের আয়োজন।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) জমকালো সেই আয়োজনে যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে বধূ হিসেবে গ্রহণ করেন অপূর্ব।

ছবিতে দেখা গেছে টকটকে লাল শাড়ি আর গয়নাতে সেজেছেন শাম্মা।

আর অপূর্ব পরিধান করেছেন পাঞ্জাবী। বিয়ের স্টেজ সাজানো হয়েছে বিভিন্ন ফুলে। হাস্যোজ্জ্বল মুখে তারা বিনিময় করেছেন বিয়ের মালা।

এদিকে অপূর্বর তৃতীয় বিয়ের খবর শুনে দ্বিতীয় স্ত্রী নাজিয়া হাসান অদিতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এর আগে প্রতিক্রিয়া জানিয়েছেন।

news24bd.tv

তিনি লিখেছিলেন, ‘চার বছরের প্রেম সফল হলো, মাশাআল্লাহ্! নব বিবাহিতদের জন্য শুভ কামনা। ’

এরপর অপূর্বর বিয়ের দিনে গণমাধ্যমে অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিও নিজের বিয়ের কথা জানিয়েছেন। তিনি গণমাধ্যমকে জানান, তিনিও বিয়ে করেছেন। তাও আবার ৮ মাস আগে। তাহলে এত আগে বিয়ে করে অপূর্বর বিয়ের খবর প্রকাশের পর সে কথা কেন জানালেন নাজিয়া?

তিনি গণমাধ্যমকে জানান, ‘ফেসবুকের বিভিন্ন গ্রুপে দেখলাম আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি পরকীয়া করে বিয়ে করেছি। তাই অপূর্বর সঙ্গে আমার কবে বিচ্ছেদ হয়েছে, আমরা কবে বিয়ে করেছি, সেটা পরিষ্কার করতেই বিষয়টি এখন গণমাধ্যমে জানালাম। ’

অপূর্বর সঙ্গে ডিভোর্স ও দ্বিতীয় বিয়ের তারিখে জানিয়ে নাজিয়া বলেন, ‘অপূর্বর সঙ্গে ছয় মাস আলাদা থাকার পর ডিভোর্স পেপারে সই করি। সেটা ২০১৯ সালের আগস্ট মাসে। আমরা ডিভোর্সের খবর প্রকাশ করি ২০২০ সালের মে মাসে। এরপর আমার দ্বিতীয় বিয়ের কাবিন হয় ২০২১ সালের জানুয়ারিতে। ’

নাজিয়ার দ্বিতীয় স্বামীর নাম মাহবুব পারভেজ। তিনি করপোরেট অঙ্গনে চাকরি করেন।

তার সঙ্গে পরিচয় ও বিয়ের ঘটনা জানিয়ে নাজিয়া বলেন, ‘পারভেজের সঙ্গে আমার ও অপূর্বর পরিচয় আমাদের বিচ্ছেদের প্রায় এক বছর পর। আমার তখন কারও সঙ্গে সম্পর্কে জড়ানোর মানসিক অবস্থা ছিল না। আমি পারভেজকে জানাই পারিবারিকভাবে প্রস্তাব দিতে। প্রস্তাব দেওয়ার পর পারভেজকে আমার মা-বাবা পছন্দ করেন এবং খুবই ছোট পরিসরে আমাদের বিয়ে সম্পন্ন হয়। ’

অদিতিকে জড়িয়ে পরকীয়ার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অপূর্ব নিজেও। তিনি তার সাবেক স্ত্রীকে কোনো অপবাদ না দিয়ে ফেসবুকে লিখেছেন, অদিতি পরকীয়ায় যুক্ত ছিলেন না। আয়াশের মায়ের নতুন জীবনের সংবাদ প্রকাশের পর অনেকেই তাঁকে অপবাদ দিয়েছেন এই বলে যে, তিনি নাকি পরকীয়া করে বিয়ে করেছেন। আমি এটি নিশ্চিত করে বলতে চাই যে এ ধরনের তথ্য একেবারেই মিথ্যা। আমাদের সবাইকে আপনারা আপনাদের প্রার্থনা ও শুভ কামনায় রাখবেন। ভালোবাসা রইল।

আরও পড়ুন:


ডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থতার অভিযোগে মেয়র তাপসের কুশপুত্তলিকা দাহ

 নাটোরে সড়কে গেল মুক্তিযোদ্ধার প্রাণ

গয়েশ্বর বললেন, আওয়ামী লীগ ফুল স্টপ হয়ে যাবে


news24bd.tv তৌহিদ