সাড়ে চার মাস পর চট্রগ্রাম-ওমান ফ্লাইট চালু হচ্ছে

সাড়ে চার মাস পর চট্রগ্রাম-ওমান ফ্লাইট চালু হচ্ছে

অনলাইন ডেস্ক

আগামীকাল শনিবার থেকে আবারও চালু হচ্ছে চট্টগ্রাম থেকে ওমানগামী সরাসরি ফ্লাইট। প্রায় সাড়ে চার মাস বন্ধ থাকার  পর ওমানের সাথে সরাসরি ফ্লাইট চালু হতে যাচ্ছে। ওমান এয়ারের একটি ফ্লাইট যাত্রী নিয়ে মাসকট আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়ার কথা রয়েছে।

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ওমান এয়ারের একটি উড়োজাহাজ আগামীকাল সকাল ৯টা ৫৫ মিনিটে ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করে ওমান এয়ারের চট্টগ্রামের স্টেশন প্রধান মো. আসিফ চৌধুরী বলেন, ওমান এয়ার আপাতত চট্টগ্রাম থেকে সপ্তাহে একটি করে ফ্লাইট পরিচালনা করবে। এ ছাড়া ঢাকা থেকে সপ্তাহে তিন দিন তিনটি ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

আরও পড়ুন


মাওলানা মামুনুল হককে খুলনা কারাগারে স্থানান্তর

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভোগান্তি থাকবে না: ওবায়দুল কাদের

শুধু আলোচনার জন্য আলোচনায় বসবে না ইরান

পরকীয়া, তৃতীয় বিয়ে ও সাবেক স্ত্রীকে নিয়ে যা বললেন অপূর্ব


 

করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে গত এপ্রিলে বাংলাদেশসহ ১৮ দেশ থেকে ভ্রমণে নিষেধাজ্ঞা দিয়েছিল ওমান সরকার। চট্টগ্রাম থেকে গত ১১ এপ্রিল ফ্লাইট চলাচল বন্ধ হয়ে যায়।

মেডিকেল রেসপন্স, পাবলিক হেলথ সেক্টর এবং রয়েল ওমান পুলিশের সমন্বয়ে গঠিত করোনা প্রতিরোধসংক্রান্ত সুপ্রিম কমিটির নির্দেশে ওমান সিভিল এভিয়েশন অথরিটি (সিএএ) ২৩ আগস্ট এ নিষেধাজ্ঞা প্রত্যাহার করে।

এদিকে ওমানে ভ্রমণকারী যাত্রীদের বিভিন্ন স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশেষ করে যাত্রীদের অবশ্যই স্বাস্থ্য কর্তৃপক্ষ অনুমোদিত করোনা টিকার পূর্ণাঙ্গ ডোজ নিতে হবে এবং কিউআর কোডসহ একটি টিকাসনদ দেখাতে হবে।

news24bd.tv/আলী