আইফোন দিয়ে কেক কেটে আলোচনায় এমপিপুত্র (ভিডিও)
আইফোন দিয়ে কেক কেটে আলোচনায় এমপিপুত্র (ভিডিও)

আইফোন দিয়ে কেক কেটে আলোচনায় এমপিপুত্র (ভিডিও)

অনলাইন ডেস্ক

কেক কাটতে ছুরির ব্যবহার হরহামেশাই দেখে মানুষ। তবে এবার ঘটলো অন্য ঘটনা। আইফোন দিয়ে কেক কেটে আলোচনায় এক সংসদ সদস্যের পুত্র। কিন্তু কেক কাটতে তিনি কেন আইফোন বেছে নিলেন?

ঘটনাটি ঘটেছে ভারতের কর্ণাটকে।

এই কাণ্ড ঘটিয়ে বসেছেন বিজেপির সংসদ সদস্য বাসভরাজ দাদেসুগুর ছেলে সুরেশ। শুক্রবার ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, সংসদ সদস্য বাসভরাজ দাদেসুগুর ছেলে সুরেশের জন্মদিনের আইফোন দিয়ে কেক কেটেছে। তার এই কেক কাটার একটি ভিডিও গণমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

গণমাধ্যমের ওই প্রতিবেদনে আরও বলা হয়, কর্নাটকের বেলারি জেলার হস্পেটে সুরেশ একটি বিএমডাব্লিউতে চড়ে বন্ধুদের নিয়ে জন্মদিন পালন করতে যান। আইফোন দিয়ে কেক কাটার ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক সমালোচনা শুরু হয়।

আরও পড়ুন


ইনজেকশন পুশের কথা বলে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করে পল্লী চিকিৎসক

নয়াদিল্লির হাসপাতালে আইসিইউতে তোফায়েল আহমেদ

ময়মনসিংহে র‌্যাব-জঙ্গি গোলাগুলি, গ্রেপ্তার ৪

ঢাকা বিশ্ববিদ্যালয় খোলার বিষয়ে যা জানালেন উপাচার্য


কংগ্রেসের কয়েকজন নেতা ওই ঘটনার তীব্র সমালোচনা করে বলেছেন, এটা সম্পদের কুৎসিত প্রদর্শন। যখন জীবন ও জীবিকা ঝুঁকির মুখে, অনেক মানুষ একবেলার খাবারের জন্য সংগ্রাম করছে,  তখন একজন এমএলএ’র পরিবারের সম্পদের এমন নগ্ন প্রদর্শন তার নির্বাচনী এলাকার দরিদ্র ও বঞ্চিত শ্রেণির জন্য অপমানজনক।

ভিডিও দেখতে ক্লিক করুন

অবশ্য বাসভরাজ দাদেসুগুর ছেলের পক্ষে সাফাই গেয়ে বলেছেন, সুরেশ নিজের ‘কঠোর উপার্জনের’ অর্থই খরচ করেছেন। করোনার ভয়ে হাত না লাগিয়ে সুরেশ আইফোন দিয়ে কেক কাটতে পারেন বলেও জানিয়েছেন বাসভরাজ।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর

;