তুলার জন্য উপভোগ
তুলার জন্য উপভোগ

তুলার জন্য উপভোগ

অনলাইন ডেস্ক

আজ শনিবার, ৪ সেপ্টেম্বর ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।    

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

  

মেষ: কখনও পরিস্থিতি এদিক ওদিক হতে পারে তবে এখনই না। কিছু পরিস্থিতির প্রভাব বাড়বে যার ওপর আপনার নিয়ন্ত্রণ নেই। সময় একটু কঠিন, তবে সমঝোতার জন্য ছেড়ে দেবেন না সবকিছুই।  

বৃষ: আরামদায়ক অবস্থানে থাকার সময় এটি নয়, পরিশ্রম বজায় রাখুন। নিজেকে সবদিকেই সচল রাখুন তবেই সুযোগ আসবে। যে কোনও পারিবারিক সমন্বয় বা গার্হস্থ্য পরিবর্তনের জন্য আপনাকে অতিরিক্ত সময় দিতে হবে।

মিথুন: নিজের পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়ার আগে আপনাকে অন্যদের সততা এবং সদিচ্ছার বিষয়ে নিশ্চিত হতে হবে। ধারণাগুলি ব্যাখ্যা করার সুযোগ রয়েছে। অংশীদারদের প্ররোচিত করতে পারেন যে আপনি সঠিক। যেকোনও ক্ষেত্রে সময় বেশি দিয়ে চিন্তা ভাবনা করুন।  

কর্কট: অন্যের অর্থ অপচয় করবেন না। যেকোনও সঙ্গীকে ছেড়ে দেওয়ার আগে একবার হলেও ভাবুন। আর্থিক অবস্থা এখন এতটাই তরল যে সম্ভবত আপনার সঞ্চয় বাড়ানোর দিকে মনোনিবেশ করা উচিত। কিছু বিষয়ে চূড়ান্ত ফলাফল আপনার থেকে অনেক এগিয়ে যেতে পারে।  

সিংহ: ইঙ্গিত বেশ ভাল। সময় বেশ কল্যাণমূলক। আপনার ব্যর্থতাও সাফল্যে পরিণত হবে। নিজের সেরাটা দিয়ে যান। সবাইকে অবাক করে দিয়ে এগিয়ে যাবেন।  

কন্যা: যতক্ষণ আপনি এই সমস্ত গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করতে চান ততক্ষণ সময় নিন। কাউকে জোর করতে দেবেন না। কাউকে আপনার আত্মবিশ্বাসে আঘাত করতে দেবেন না। অন্যের সংকটে পাশে থাকুন, আপনার প্রয়োজনীয়তা আছে।  

তুলা: এখন আপনার যা প্রয়োজন তা হল সামাজিক চাপ এবং নিষিদ্ধতা ছাড়াই নিজেকে উপভোগ করার সম্পূর্ণ স্বাধীনতা। সম্ভবত কিছু অসম্ভব লক্ষ্য পূরণ হবে। ছোটদের সঙ্গে সম্পর্ক দৃঢ় হওয়া প্রয়োজন। কিছু কাজ আপনার মহানতার পরিচয়।

বৃশ্চিক: নিজের প্রবৃত্তি বজায় রাখুন এবং নিশ্চিত করুন যে আপনি লড়াই করতে প্রস্তুত। বৃহত্তর আর্থিক পুরস্কারের পাশাপাশি আপনার অবস্থা, সম্মান এবং প্রতিপত্তি প্রয়োজন। এই লক্ষ্যগুলিতে মনোনিবেশ করুন। সব অর্জন করতে পারবেন না, তবে তারপরেও সেই পথ অনুসরণ করুন।  

ধনু: স্বপ্নগুলি সত্য করার সময় এসেছে। এখন আপনার সময়। একমাত্র প্রশ্ন হল চূড়ান্ত উপসংহারে আপনার লক্ষ্যগুলি অনুসরণ করার দৃঢ় সংকল্প আছে কিনা। যদি অর্থের কারণে কিছু বন্ধ হয়ে যায় তবে সেই বিষয় থেকে বিরতি নিন, তাহলেই ভালও হবে।

আরও পড়ুন


পরকীয়ায় বলি হযরত, শ্যালিকা-দুলাভাই গ্রেফতার

দারিদ্র ও বৈষম্য দূর করার অঙ্গীকার ব্যক্ত করলেন ইরান প্রেসিডেন্ট

আব্দুলগনি বারাদার হতে পারেন আফগানিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট


মকর: অর্থের ক্ষেত্রে বৃহত্তর নিরাপত্তা রাখুন। লক্ষ্য অর্জন করতে আপনি বাধ্য। ব্যয়বহুল ভুল থেকে সতর্ক থাকুন, বুদ্ধি দিয়ে বিচার করুন। আপনি যথেষ্ট স্মার্ট, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। সম্পদ নিয়োগে ভাবনা চিন্তা করতে হবে।  

কুম্ভ: সামাজিক পরিস্থিতি কিছু উপায়ে বেশ উজ্জ্বল। সবকিছু পাবেন এমন কোনও কথা নেই।   সমস্ত আমন্ত্রণ গ্রহণ করুন এবং আপনি যা চান তা না পেলে অভিযোগ করবেন না। কারও কারও কাছে এখন প্রেমে পড়ার সময় এসেছে।

মীন: কিছু বিষয়ে ব্যস্ততা আসবে আবার অনেকেই কর্মহীনতার পথে রয়েছেন। শরীর সুস্থ রাখতে হবে এবং নিজেকে ফিট রাখুন। জীবনে এগিয়ে চলার নতুন উপায় খুঁজে বের করুন। অন্যের পরামর্শ নিতে পারেন।  

news24bd.tv রিমু  

;