ভয়াবহ ঘূর্ণিঝড়ে গাছের ডালে আটকে গেল গরু!
ভয়াবহ ঘূর্ণিঝড়ে গাছের ডালে আটকে গেল গরু!

ভয়াবহ ঘূর্ণিঝড়ে গাছের ডালে আটকে গেল গরু!

অনলাইন ডেস্ক

শুনলে মনে হতে পারে এটি কোন গল্প। এমনটি কী হতে পারে? গাছের ডালে উঠেছে গরু। কিন্তু গল্প নয়, বাস্তবেই গাছের ডালে আটকে গেছে গরু। যুক্তরাষ্ট্রের ভয়াবহ ঘূর্ণিঝড় আইডার কবলে পড়ে এমন ঘটনা ঘটেছে।

ঘূর্ণিঝড় আইডা যুক্তরাষ্ট্রে একরকম তাণ্ডব চালিয়েছে। লন্ডভন্ড করে দিয়েছে দেশটির বেশ কয়েকটি রাজ্য। বন্যা পরিস্থিতি এতোটাই অবনতি হয়েছে যে অনেক মানুষের মৃত্যু। ঘড়বাড়ি নষ্ট হয়েছে।

লুইজিয়ানা ও নিউ ইয়র্কের নিউ জার্সিতে কম তাণ্ডব চালায়নি আইডা। এবার সেই লুইজিয়ানাতেই দেখা গেল গরুর গাছে উঠে পড়ার দৃশ্য। এমন দৃশ্যে হতবাক অনেকেই।

যুক্তরাষ্ট্রের এই অঞ্চলে কৃষিকাজ হয়, প্রচুর ফাঁকা জমি। ফলে ঘূর্ণিঝড় আইডার তাণ্ডব প্রবলভাবে অনুভূত হয়েছে এখানে। অসংখ্য মানুষ ঘরছাড়া হয়েছেন। জলমগ্ন হওয়ায় ব্যাহত হয়েছে যোগাযোগ ব্যবস্থা এবং বিদ্যুৎ পরিসেবা। এমতাবস্থায় উদ্ধারকাজ চালাতে এসে গাছে গরু আটকে থাকতে দেখেন দুর্যোগ মোকাবিলা দলের কর্মীরা।

আরও পড়ুন


সিলেট-৩ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে

অন্তর্বাসের মধ্যে লুকানো ছিল অর্ধকোটি টাকার গলানো সোনা!

এবার পাশ্চাত্যের মানবিকতা নিয়ে কঠোর সমালোচনা পুতিনের

আইফোন দিয়ে কেক কেটে আলোচনায় এমপিপুত্র (ভিডিও)


দু'টি ডালের মধ্যে এমন ভাবে ফেঁসে ছিল গরুটা যে তার নড়ার ক্ষমতা পর্যন্ত ছিল না। উদ্ধারকর্মীরা প্রথমে ডাল দু'টি টেনে ফাঁকা করে গরুটিকে ছাড়ানোর চেষ্টা করেছিলেন কিন্তু তাতে কাজ হয়নি। পরে ডাল কেটে গরুটিকে উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। পরে গরুটিকে নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

news24bd.tv এসএম