নিজের প্রেম, বিয়ে ও ব্রেক আপ নিয়ে যা বললেন প্রভা
নিজের প্রেম, বিয়ে ও ব্রেক আপ নিয়ে যা বললেন প্রভা

নিজের প্রেম, বিয়ে ও ব্রেক আপ নিয়ে যা বললেন প্রভা

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বিভিন্ন সময় বিতর্ক হয়েছে এই অভিনেত্রীকে নিয়ে। বলতে গেলে ক্যারিয়ারের শুরু থেকেই টিভি পর্দায় আলোচিত এই শিল্পী। নিজের প্রেম, বিয়ে নিয়ে সব সময় আলোচনা-সমালোচনার মুখোমুখি হয়ে হয়েছে প্রভাকে।

এবার প্রভার নিজের প্রেম, বিয়ে এবং ব্রেক আপ নিয়ে খোলামেলা কথা বলেছেন একটি জাতীয় দৈনিকে। সেখানে অভিনয় থেকে কিছু দিনের ছুটি, ব্রেকা আপের কারণ এবং বিয়ে করা নিয়ে কথা বলেছেন তিনি।

সাদিয়া জাহান প্রভা

আপনি প্রেমে জড়িয়েছিলেন প্রভাকে এমন প্রশ্ন করা হলে প্রভা বলেন, গত বছরের অক্টোবরে আমাদের ব্রেক আপ হয়ে গেছে। নিজেকে ভীষণ মুক্ত লাগছে এখন। যত দিন নিজের নিয়ন্ত্রণ পুরোপুরি নিজের হাতে রাখা না শিখব, আশা করি তত দিন আর কোনো সম্পর্কে জড়াব না। প্রেম করলে পুরো সময়টা প্রেমিককে দিয়ে দিতে হয়। নিজেকে দেওয়া যায় না, বাবা–মা বা বন্ধুদের দেওয়া যায় না। এটা একটা ব্যক্তিত্বহীনতা বলে মনে হয়েছে আমার কাছে।

আরও পড়ুন


কানাডার নির্বাচনে বাংলাদেশি বংশোদ্ভূত প্রার্থীদের নিয়ে লাইভ আলোচনা

ভয়াবহ ঘূর্ণিঝড়ে গাছের ডালে আটকে গেল গরু!

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ চলছে

অন্তর্বাসের মধ্যে লুকানো ছিল অর্ধকোটি টাকার গলানো সোনা!


কবে নাগাদ বিয়ে করছেন প্রভার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, জন্ম, মৃত্যু, বিয়ে এসব আগে থেকে নির্ধারণ হয়ে থাকে। আমি এটা বিশ্বাস করি। কপালে যখন লেখা আছে, তখন বিয়ে করব। এখন আমি ভালো আছি। একা থাকতে আমার এখন আর ভয় করে না। আমি একা থাকা শিখে গেছি। নিজের জন্য সময় বের করতে পারি।

প্রভা

এদিকে অনেক দিন শুটিং থেকে বাইরে থাকা নিয়ে প্রভা জানান, আমার আব্বু অসুস্থ ছিলেন। এ কারণে বাসায় থাকতে হলো। এখন তিনি আগের চেয়ে অনেক সুস্থ। আগামী ৫ তারিখ থেকে আবারও শুটিংয়ে ফিরবো।

news24bd.tv এসএম