বিকল্প জ্বালানিতে বসুন্ধরা এলপিজির আন্তর্জাতিক অর্জন

বিকল্প জ্বালানিতে বসুন্ধরা এলপিজির আন্তর্জাতিক অর্জন

অনলাইন ডেস্ক

বাংলাদেশে টেকসই উন্নয়নে অর্জনের পথে ‘বিকল্প জ্বালানি’ নিশ্চিত করতে ধারাবাহিক প্রচেষ্টার জন্য আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে বসুন্ধরা এলপিজি। সম্প্রতি যুক্তরাজ্যভিত্তিক অর্থনীতি সাময়িকী ‘বিজনেস ট্যাবলয়েড’ বসুন্ধরা এলপি গ্যাসকে ‘সেরা এলপি গ্যাস কম্পানি’ হিসেবে অ্যাওয়ার্ড প্রদান করে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

প্রতিবছর নিজ নিজ ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের এ পুরস্কার দেয় লন্ডনভিত্তিক ওই অনলাইন সংবাদ ম্যাগাজিন। কোনো প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট শিল্প খাতে সম্ভাবনা ও দক্ষতা বিবেচনায় নেওয়া হয় বলে জানানো হয়।

আন্তর্জাতিক স্বীকৃতি পাওয়ায় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। সেই সঙ্গে এই শ্রেষ্ঠত্ব বজায় রাখতে আরো দৃঢ়তার সঙ্গে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি।

বাংলাদেশের প্রথম এলপি গ্যাস কোম্পানি হিসেবে বসুন্ধরা ২০ বছর ধরে রান্নার বিকল্প জ্বালানি সরবরাহে হাজার কোটি টাকা বিনিয়োগ করেছে এবং লক্ষাধিক মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করেছে।

আরও পড়ুন:

আবারও ভয়াবহ দাবানলে পুড়ছে আমাজন

সানি লিওনের সঙ্গে দুষ্টুমি করলো কে?

অন্তর্বাসের মধ্যে লুকানো ছিল অর্ধকোটি টাকার গলানো সোনা!

এবার পাশ্চাত্যের মানবিকতা নিয়ে কঠোর সমালোচনা পুতিনের


বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস জাকারিয়া জালাল বলেন, বসুন্ধরা এলপি গ্যাস দুই দশকেরও অধিক সময়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশে এলপিজি বাজারকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

বাংলাদেশ এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডকে শক্তিশালী করার জন্য স্বল্পমেয়াদি ও দীর্ঘমেয়াদি পরিকল্পনার প্রতিফলনেই এই আন্তর্জাতিক স্বীকৃতি।

গত দুই দশকে ধারাবাহিকভাবে ‘বেস্ট ব্র্যান্ড এবং সুপার ব্র্যান্ড’ স্বীকৃতি পাওয়া বসুন্ধরা এলপি গ্যাসের অর্জনে যুক্ত হলো বিজনেস ট্যাবলয়েডের অ্যাওয়ার্ড।

news24bd.tv/ নকিব