৯৭ বছর বয়সী জয়তুন বিবিও ভোট দিলেন
৯৭ বছর বয়সী জয়তুন বিবিও ভোট দিলেন

৯৭ বছর বয়সী জয়তুন বিবিও ভোট দিলেন

অনলাইন ডেস্ক

চলছে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ৮টায় তিন উপজেলা দক্ষিণ সুরমা- ফেঞ্চুগঞ্জ - বালাগঞ্জের নির্ধারিত ১৪৯ ভোটকেন্দ্রে ইভিএমে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। যা চলবে এক টানা বিকেল ৪টা পর্যন্ত। এই আসনের সবগুলো কেন্দ্রেই ইলেক্ট্রনিক্স ডিভাইস মেশিন (ইভিএম) পদ্ধতি ব্যবহার করা হচ্ছে।

তবে উপ-নির্বাচনের সবগুলো কেন্দ্রেই ভোটার উপস্থিতি খুবই কম। কিন্তু এই কম ভোটারের মধ্যেও ভোট দিতে এসেছেন ৯৭ বছরের জয়তুন বিবি। তিনি দিনের শুরুতেই নগরীর দক্ষিণ সুরমার জালালিয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন। এই কেন্দ্রের প্রথম নারী ভোটার ছিলেন তিনিই।

সকাল সোয়া ৮টায় ভোট দেন এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। তিনি তার নিজ কেন্দ্র দক্ষিণ সুরমার কামালবাজারের ধরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন। এসময় সঙ্গে ছিলেন তার সহধর্মিনী ও দলীয় নেতাকর্মীরা। এছাড়াও অন্যান্য প্রার্থীরা নিজ নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন।

আরও পড়ুন


কত বছর বয়সী শিক্ষার্থীরা ফাইজার ও মডার্নার টিকা পাবে জানালেন স্বাস্থ্যমন্ত্রী

শিক্ষা কার্যক্রম কিভাবে চলবে সে বিষয়ে সিদ্ধান্ত রোববার

রোববার মাওলানা মামুনুল হককে আদালতে তোলা হবে

ভারতের সঙ্গে বিমান চলাচলের সূচি ঘোষণা


সিলেট-৩ আসনে উপ-নির্বাচনে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগের প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান হাবিব (নৌকা), জাতীয় পার্টির আতিকুর রহমান আতিক (লাঙ্গল), বিএনপির বহিষ্কৃত প্রার্থী শফি আহমদ চৌধুরী (মোটরগাড়ি) এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী জুনায়েদ মোহাম্মদ মিয়া (ডাব)।

news24bd.tv এসএম