অবশেষে গ্রেপ্তার হলেন বারবার মাঠে ঢুকে পড়া সেই জার্ভো
অবশেষে গ্রেপ্তার হলেন বারবার মাঠে ঢুকে পড়া সেই জার্ভো

অবশেষে গ্রেপ্তার হলেন বারবার মাঠে ঢুকে পড়া সেই জার্ভো

অনলাইন ডেস্ক

অবশেষে গ্রেপ্তার করা হলো ইউটিউবার ড্যানিয়েল জার্ভোকে। দ্য ওভালে এবার বল হাতে মাঠে ঢুকে পড়েন ৬৯ নম্বর জার্সি পরে খেলোয়াড়ের বেশ ধরে থাকা এই দর্শক। তার এই আকস্মিক আগমনে পেছন থেকে ধাক্কা খান জনি বেয়ারস্টো। এ কারণেই এবার আর ছাড়া পেলেন না তিনি, লাল দালানে ঢুকতেই হলো জার্ভোকে।

এর আগে ইংল্যান্ড ও ভারতের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে, লর্ডসে ভারতের জার্সি গায়ে বিরাট কোহলিদের হয়ে ফিল্ডিং করার ছলে নামেন ড্যানিয়েল জার্ভিস বা জার্ভো। হেডিংলিতে পরের ম্যাচেই আবার মাঠে নামেন তিনি। ব্যাট হাতে ভারতের পক্ষে ব্যাটিং করার ভান ধরে নেমেছিলেন এই প্রাংকস্টার। ফলে হেডিংলিতে তাকে আজীবন নিষিদ্ধ করার পাশাপাশি জরিমানাও করা হয়েছিল।
টানা তিন ম্যাচে অনধিকার প্রবেশের পর এবার কারাগারে ঢুকতে হলো জার্ভোকে। তবে মাঠে প্রবেশ নয়, জার্ভোকে গ্রেফতার করার মূল কারণ জনি বেয়ারস্টোকে আঘাত করা।

লন্ডন পুলিশ জানায়, “আঘাত করার দায়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি শুক্রবার (৩ সেপ্টেম্বর) দ্য ওভাল ক্রিকেট গ্রাউন্ডে ঘটে। তিনি এখন পুলিশ হেফাজতে দক্ষিণ লন্ডনের পুলিশ স্টেশনে আছেন। ”

আরও পড়ুন:

আবারও ভয়াবহ দাবানলে পুড়ছে আমাজন

সানি লিওনের সঙ্গে দুষ্টুমি করলো কে?

অন্তর্বাসের মধ্যে লুকানো ছিল অর্ধকোটি টাকার গলানো সোনা!

এবার পাশ্চাত্যের মানবিকতা নিয়ে কঠোর সমালোচনা পুতিনের


এর আগে হেডিংলিতে বারবার খেলা চলাকালীন মাঠে ঢুকে পড়ায় সেই স্টেডিয়ামে নিষিদ্ধ করার পাশাপাশি জরিমানাও করা হয় তাকে। এরপরও থামানো যায় নি জার্ভোকে। দ্য ওভালেও ভারতীয় দলের ৬৯ নম্বর জার্সি পরে বল করতে মাঠে নেমে পড়েন তিনি।

news24bd.tv/ নকিব

;