নিজের পায়ের সোনার অলঙ্কার খুলে রিপাকে দিয়ে দিলেন পরীমণি
নিজের পায়ের সোনার অলঙ্কার খুলে রিপাকে দিয়ে দিলেন পরীমণি

নিজের পায়ের সোনার অলঙ্কার খুলে রিপাকে দিয়ে দিলেন পরীমণি

অনলাইন ডেস্ক

২৭ দিন পর জেল থেকে জামিনে বেরিয়ে এসেছেন জনপ্রিয় নায়িকা পরীমণি। এখবর শুনে তার সাথে দেখা করতে এসেছিলেন তরুণ নায়িকা রাজ রিপা। এসময় রিপাকে নিজের পায়ের সোনার পায়েল খুলে দিয়ে দেন পরীমণি।

রাজ রিপা শুক্রবার নিজের ফেসবুকেও ঘটনাটি শেয়ার করেছেন।

তিনি লিখেন, এভাবে “ছোট বোন” বলে ডাকলা পরীমনি আপি। তাহলে আমার “বড় বোন” ডাক নামটা ব্যর্থ হয়নি। আমার কিছু ভুল ধারনা পরিবর্তন হয়েছে তোমাকে খুব কাছে থেকে দেখার পর। শ্রদ্ধা-ভালোবাসা আরও দ্বিগুণ হয়ে গেল।

তিনি আরও লেখেন, যাই হোক, ফাইটার গার্ল নতুন জীবনের জন্য শুভকামনা। ঝড়-ঝাপটা কখনোই প্রকৃতিকে দমাতে পারে নাহ, কিছু সময় থেমে যাওয়া প্রকৃতি আবারও নিজস্ব গতিতেই চলে। আবারো বলছি সাবাস। সাহসও হার মানতে বাধ্য, সাহসের তুলনা করে তোমায় ছোট করলাম না আপু, আজীবন এভাবেই থাকো।

প্রসঙ্গত, পরীমনির প্রতি ভালোবাসা থেকে তার মুক্তির জন্য শাহবাগের মানবন্ধনে অংশ নিয়েছিলেন রাজ রিপা। কারাগার থেকে বের হয়েই এক বার্তায় তোলপাড় করে দিয়েছেন নায়িকা পরীমণি। তার হাতে মেহেদিতে লেখা ছিল, ‘ডোন্ট লাভ মি বিচ’।

আরও পড়ুন:

আবারও ভয়াবহ দাবানলে পুড়ছে আমাজন

সানি লিওনের সঙ্গে দুষ্টুমি করলো কে?

অন্তর্বাসের মধ্যে লুকানো ছিল অর্ধকোটি টাকার গলানো সোনা!

এবার পাশ্চাত্যের মানবিকতা নিয়ে কঠোর সমালোচনা পুতিনের


এ বার্তা নিয়ে পরীমণি লেখেন, যারা তার সুসময়ে পাশে ছিল, কিন্তু দুঃসময়ে অচেনা হয়ে গিয়েছে, তাদের উদ্দেশ্যেই তিনি সেই বার্তা দিয়েছেন। তিনি বলেন, অবশ্যই আমি তাদেরকে চিনে ফেলেছি। তাদের অন্তরে ভালোবাসা নেই। তারা মুখে মুখে বলে- লাভ ইউ। তাদের বলেছি, ভালোবাসা দরকার নেই। তারা যেদিন বিপদে পড়বে, বুঝবে। যাদের নিয়ে গলায় গলায় থাকা, একপ্লেটে খাওয়া কই তারা? আমি চলে এসেছি। তারা এখন আবার ওয়েলকাম বলছে। আমি চিনেছি কারা শত্রু, কারা মিত্র।

news24bd.tv/ নকিব

;