জিয়া বিতর্কে বিএনপি'র দায় দেখছেন আইনমন্ত্রী
জিয়া বিতর্কে বিএনপি'র দায় দেখছেন আইনমন্ত্রী

জিয়া বিতর্কে বিএনপি'র দায় দেখছেন আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান নিয়ে চলা বিতর্কে বিএনপি'র দায় দেখছেন আইনমন্ত্রী আনিসুল হক। বাংলাদেশকে পাকিস্তান বানানোর যে উদ্দেশ্য বিএনপি'র রয়েছে তা শেষ না হওয়া পর্যন্ত ১৫ আগস্ট হত্যাকাণ্ড এবং এর পরবর্তীতে জিয়াউর রহমানের সামরিক শাসন ও তার ভূমিকা নিয়ে বিতর্ক চলতেই থাকবে বলে মন্তব্য করেন তিনি।

শনিবার (৪ সেপ্টেম্বর) জাতীয় সংসদে বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদের এক প্রস্তাবের পরিপ্রেক্ষিতে এই জবাব দেন আইনমন্ত্রী।

সাংসদ হারুনুর রশীদের বক্তব্যের জবাবে তিনি আরও বলেন, 'দেশের একজন নাগরিকের বিচার চাওয়ার অধিকার আছে, সংবিধান যদি নাও থাকে, তাহলে সিআরপিসিতেও এটা জনগণের অধিকার।

একটা হত্যাকাণ্ড ও একটা অপরাধ যদি সংগঠিত হয় তাহলে সে থানায় গিয়ে একটা এজাহার দায়ের করতে পারে। সেই অধিকারটুকু হরণ করে নিয়েছিলেন, ২১ বছরে এটাও কারেক্ট করেন নাই। আর আজকে আপনি বিএনপির সংসদ সদস্য হয়ে বলছেন, এই তর্ক বিতর্ক বন্ধ হোক। '

আরও পড়ুন:

সানি লিওনের সঙ্গে দুষ্টুমি করলো কে?

অন্তর্বাসের মধ্যে লুকানো ছিল অর্ধকোটি টাকার গলানো সোনা!

এবার পাশ্চাত্যের মানবিকতা নিয়ে কঠোর সমালোচনা পুতিনের

সপ্তাহে কতদিন ক্লাসের পরিকল্পনা সরকারের, জানালেন শিক্ষা উপমন্ত্রী


আইনমন্ত্রী আরও বলেন, 'তর্ক বিতর্ক কীভাবে বন্ধ হবে? যতক্ষণ পর্যন্ত আপনারা জাতির পিতাকে জাতির পিতা হিসেবে গ্রহণ করবেন না। তবে আপনারা গ্রহণ করেন আর না করেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তাতে কিছু যায় আসে না। তার কারণ তিনি সত্যি সত্যি জাতির পিতা। আর বাঙালি জাতি সেটা জানে ও বাঙালি জাতি তা ধরে রাখবেই। '

news24bd.tv/ নকিব

;