ফের সক্রিয় কিশোর গ্যাং

ফের সক্রিয় কিশোর গ্যাং

Other

কিশোর গ্যাং এর দ্বন্দে লালবাগে হত্যা করা হয়েছে এক কিশোরকে। এমন অভিযোগ তার পরিবারের। এদিকে এ ঘটনা এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে, খুব দ্রুত আসামী ধরা পড়বে বলে জানিয়েছেন লালবাগ বিভাগের উপ পুলিশ কমিশনার।

এছাড়া মানিকগঞ্জ জেলার সিংগাইড়া থানাধীন বড়বাকা এলাকায় অপহরণ করে শিশু আল আমিনকে হত্যার ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পিবিআই।  

পুরান ঢাকার লালবাগের ডুরি আঙ্গুল লেনের ছায়তলা ভবনের বাসার ছাদে পড়ে থাকতে দেখা যায় এক কিশোরের মরদেহ। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার হয় ক্ষতবিক্ষত মরদেহ।

স্বজনরা জানান, শুক্রবার বিকাল থেকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা ১৪ বছর বয়সী মো. হাফিজ ওরফে পেপকে। পরে রাতভরও খুঁজেও পাওয়া যায়নি তাকে।

আরও পড়ুন


মাওলানা মামুনুল হককে খুলনা কারাগারে স্থানান্তর

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভোগান্তি থাকবে না: ওবায়দুল কাদের

শুধু আলোচনার জন্য আলোচনায় বসবে না ইরান

পরকীয়া, তৃতীয় বিয়ে ও সাবেক স্ত্রীকে নিয়ে যা বললেন অপূর্ব


 

 মরদেহ উদ্ধারের পরে ময়না তদন্তের জন্য পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতের মর্গে। পুলিশ জানায়, নিহত কিশোর হাফিজের গলা পেট ও শরীরের বিভিন্নস্থালে ধারাল অস্ত্রের আঘাতের চিন্হ রয়েছে ।

এদিকে, গত ২৮ আগস্ট মানিকগঞ্জ জেলার সিংগাইড়া থানাধীন বড়বাকা এলাকায় অপহরণ করে শিশু আল আমিনকে হত্যার ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পিবিআই। অপহরণের টাকা দিয়ে মোটোর বাইক কিনে রাজনীতি করার পরিকল্পনা করছিলো এই চক্রটি ।

news24bd.tv/আলী

;