তালেবানরা যৌনকর্মীদের খুঁজছে!
তালেবানরা যৌনকর্মীদের খুঁজছে!

তালেবানরা যৌনকর্মীদের খুঁজছে!

অনলাইন ডেস্ক

যেকোন সময় গঠিত হতে পারে আফগান সরকার। যেখানে সরকার প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন মোল্লা আবদুল গণি বারাদার। আর নতুন এই শাসকগোষ্ঠীর প্রধান অংশীদার হবে চীন এমনটি জানিয়েছে তালেবান, যাদের ওপর আস্থা রাখছে রাশিয়াও। এরিমাঝে পানসির উপত্যকার নিয়ন্ত্রণ নেয়ার দাবি করেছে গোষ্ঠিটি।

এমন খবর শোনার পর বিজয়োল্লাসে গোষ্ঠীটির সদস্যদের ছোড়া গুলিতে কাবুলে অন্তত ১৭ জন নিহত হয়েছে বলে জানিয়েছে বিভিন্ন গণমাধ্যম। এদিকে তালেবান বাহিনী দেশটিকে  ভিন্ন আঙ্গিকে সাজানোর পরিকল্পনা নিয়েছে। সেই পরিকল্পনা অনুযায়ী আফগানিস্তানে যৌনকর্মীদের তালিকা তৈরি করছে তালেবান। এজন্য বিভিন্ন পর্নোসাইট দেখে দেখে যৌনকর্মীদের খুঁজছে তালেবান।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পর্নোসাইট দেখে আফগান যৌনকর্মীদের তালিকা তৈরি করে তাদেরকে খুঁজে বের করে মেরে ফেলা হতে পারে। দ্য সান অনলাইনের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

ব্রিটিশ ট্যাবলয়েড পত্রিকা দ্য সান অনলাইন তাদের পরিচিতদের মাধ্যমে জানতে পেরেছে, আফগানিস্তানে যৌনকর্মীদের বিশেষ পর্নোসাইটের খোঁজ পেয়েছে তালেবানের কিলিং স্কোয়াড। যৌনকর্মীদের শিরশ্ছেদ, পাথর নিক্ষেপ বা ঝুলিয়ে মারা হতে পারে।

আরও পড়ুন:


সপ্তাহে কতদিন ক্লাসের পরিকল্পনা সরকারের, জানালেন শিক্ষা উপমন্ত্রী

পাসপোর্ট অফিসে দালালদের নিয়ন্ত্রণে সিসি ক্যামেরা

১০ হাজার 'ভুয়া' মুক্তিযোদ্ধার সনদ বাতিল

নভেম্বর-ডিসেম্বরে এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়ার পক্ষে নন অনেকেই


 

প্রতিবেদনে বলা হয়েছে, তালেবান পর্নোগ্রাফির নিন্দা করলেও পর্নো সাইটগুলো খোঁজাখুঁজি করছে। যাতে সেখানে কাজ করা নারীদের শনাক্ত করতে পারে এবং তাদের হত্যা বা ক্রীতদাস করতে পারে।

এক ব্যক্তি সান অনলাইনকে বলেন, ভিডিওগুলোতে স্পষ্টভাবে পতিতালয়ের স্থান চিহ্নিত করা যায়। তাই যৌনকর্মীরা হত্যা ও অপহরণের ভয়ে আছেন।

news24bd.tv/আলী

;