ইতিহাস গড়ার মিশনে আজ মাঠে নামবে টাইগাররা
Breaking News
ইতিহাস গড়ার মিশনে আজ মাঠে নামবে টাইগাররা

ইতিহাস গড়ার মিশনে আজ মাঠে নামবে টাইগাররা

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের আজ তৃতীয় ম্যাচ। সিরিজ জয়ের লক্ষ্যে মাঠে নামবে টাইগার বাহিনী। এরইমধ্যে অনুষ্ঠিত দুই ম্যাচেই জিতে এগিয়ে আছেন বাংলাদেশ।

রোববার (৫ সেপ্টেম্বর) মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিকেল ৪টায় নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে মাহমুদউল্লাহরা।

২ ম্যাচ হাতে থাকতেই নিঃসন্দেহে সিরিজ নিশ্চিত করতে চাইবে বাংলাদেশ। টানা জয়ের পেছনে মূলমন্ত্র আত্মবিশ্বাস ও দলগত পারফরম্যান্স।

এদিকে বাংলাদেশ যতোই আত্মবিশ্বাসী হোক না কেন ছেড়ে কথা বলবে না কিউরাও। দ্বিতীয় ম্যাচে উইকেটের পরিবর্তন না হতেই নিউজিল্যান্ড শেষ বল পর্যন্ত লড়েছে। তাই লড়াই করেই যে জিততে হবে একপ্রকার বার্তা দিয়ে রেখেছে সফরকারীরা। দিন যতো যাবে কিউইরা পরিবেশের সঙ্গে ততোটা মানিয়ে নেবে। যেটির জন্য প্রস্তুত থাকতে হবে মাহমুদউল্লাহ রিয়াদের দলকে।

এই ম্যাচকে সামনে রেখে কোনো পরিকল্পনা? মাহমুদউল্লাহ বলেছেন, ‘আলাদা কোনো পরিকল্পনা নেই। সবসময় যেটা করার চেষ্টা করি, দলের জন্য খেলা, ভালো খেলা। নিজের ১০০তম ম্যাচ সেটাই করার চেষ্টা করব। ’

আরও পড়ুন


আওয়ামী লীগের দুই গ্রুপের সমাবেশ, কোম্পানীগঞ্জে ১৪৪ ধারা জারি

অবশেষে খুঁজে পাওয়া গেল ‘নিখোঁজ’ পপিকে

৪ মাস পর বাংলাদেশ-ভারত বিমান চলাচল শুরু

এত মোশতাক কোথায় রাখব


এই ম্যাচ সাকিবকে হাতছানি দিচ্ছে বিশ্বরেকর্ডের। আর দুই উইকেট পেলে তিনি হবেন বিশ্বের সবচেয়ে বেশি টি-টোয়েন্টি উইকেট শিকারি বোলার। ১০৭ উইকেট নিয়ে সবার উপরে আছেন লাসিথ মালিঙ্গা। তার থেকে এক উইকেট কম নিয়ে দ্বিতীয় স্থানে অবস্থান করছেন শাকিব। এ ছাড়া আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম ক্রিকেটার হিসেবে একসঙ্গে ১২ হাজার রান ও ৬০০ উইকেটের মালিক হবেন সাকিব।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, আফিফ হোসেন ধ্রুব, নাসুম আহমেদ, সাইফউদ্দিন ও মোস্তাফিজুর রহমান।

news24bd.tv এসএম

;