ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই আজ, কখন-কীভাবে দেখবেন?
ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই আজ, কখন-কীভাবে দেখবেন?

ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই আজ, কখন-কীভাবে দেখবেন?

অনলাইন ডেস্ক

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই আজ। কোপা আমেরিকার ফাইনালের পর এবার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে এই দুই দল। কে কাকে পিছনে ফেলে আজ এগিয়ে যাবেন সেটিই দেখার অপেক্ষা।

এখন পর্যন্ত বিশ্বকাপ বাছাইপর্বে কোন ম্যাচেই হারেনি ব্রাজিল-আর্জেন্টিনা।

তবে এক্ষেত্রে কিছুটা এগিয়ে আছে ব্রাজিল। সেলেসাওরা হার তো দূরের কথা, ড্র-ই করেনি এখন পর্যন্ত। আর্জেন্টিনা অবশ্য তিন ম্যাচে পয়েন্ট খুইয়েছে। দুই দলের অবস্থান তাই যথাক্রমে এক ও দুইয়ে।

আর্জেন্টিনা অবশ্য এগিয়ে আছে আরেকটা জায়গায়। করোনা ও কোয়ারেন্টাইন জটিলতা এড়াতে ইউরোপীয় শীর্ষ লিগগুলো দক্ষিণ আমেরিকান খেলোয়াড়দের ছাড়তে অসম্মতি জানিয়েছিল। সে বিধিনিষেধ মেনে ব্রাজিলিয়ান খেলোয়াড়রা আসেননি বিশ্বকাপ বাছাইপর্বে।  

তবে আর্জেন্টিনা এগিয়ে আছে, কারণ দলের শীর্ষস্থানীয় সব খেলোয়াড়ই যে ক্লাবের চোখরাঙানি এড়িয়ে চলে এসেছেন দক্ষিণ আমেরিকায়। তবে এসব সুবিধা অসুবিধা একপাশে রেখে মাঠের খেলায় যে দুই দলের কেউ কাউকে ছাড় দেবে না, তা বলাই বাহুল্য।

আরও পড়ুন


কারাবন্দির ক’দিনে অতিরিক্ত মেদ জমেছে পরীমণির

শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে উচ্চপর্যায়ের বৈঠক বিকেলে

ইতিহাস গড়ার মিশনে আজ মাঠে নামবে টাইগাররা

আওয়ামী লীগের দুই গ্রুপের সমাবেশ, কোম্পানীগঞ্জে ১৪৪ ধারা জারি


ব্রাজিল আর্জেন্টিনার এই লড়াই কখন, কোথায় হবে, ও যেভাবে দেখবেন- তারিখ- ৬ সেপ্টেম্বর, সোমবার। সময়- রাত ১টা (বাংলাদেশ সময়)। ভেন্যু- নিও কিমিকা অ্যারেনা, সাও পাওলো, ব্রাজিল।

টিভিতে দেখবেন যে চ্যানেলে- ভারত উপমহাদেশীয় অঞ্চলে কোনো টিভিতে সম্প্রচারিত হচ্ছে না এই ম্যাচ। ফলে অনলাইনই এই ম্যাচ দেখার একমাত্র ভরসা। টোটালস্পোর্টেক, ইয়াল্লাশুট, কুরার মতো অনানুষ্ঠানিক কিছু প্ল্যাটফর্মে এই খেলা দেখা যাবে।

news24bd.tv এসএম