লাশ ছাড়া কবর দাবি প্রতারণা ও অনৈসলামিক: তথ্যমন্ত্রী
Breaking News
লাশ ছাড়া কবর দাবি প্রতারণা ও অনৈসলামিক: তথ্যমন্ত্রী

লাশ ছাড়া কবর দাবি প্রতারণা ও অনৈসলামিক: তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কারও লাশ না থাকা সত্ত্বেও সে স্থানকে তার কবর বলে চালিয়ে দেওয়া যেমন জনগণের সঙ্গে প্রতারণা এবং একই সঙ্গে অত্যন্ত অনৈসলামিক কাজ, যেটি বিএনপি করছে।

আজ সকালে সরকারি সফরে ভারতের নয়াদিল্লীর পথে রওনা হওয়ার আগে ঢাকায় মিন্টো রোডের সরকারি বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তথ্য ও সম্প্রচারমন্ত্রী এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, ‘চন্দ্রিমা উদ্যানে জিয়ার কবর নিয়ে জাতীয় সংসদেও (গতকাল) শনিবার আলোচনা হয়েছে। কারও কবর না থাকলেও তার কবর বলে চালিয়ে দেওয়া জনগণের সঙ্গে প্রতারণা ও অনৈসলামিক, যা বিএনপি করছে।

জিয়াউর রহমানের লাশ কেউ দেখেনি এবং তখনকার পত্রিকার কাটিং আমার মোবাইল ফোনেই আছে এবং পত্রিকায় লিখেছে কেউ জিয়াউর রহমানের লাশ দেখেনি। তারেক রহমান লাশ দেখার জন্য খুব মিনতি করেছিল, তাকে দেখানো হয়নি, খালেদা জিয়াও দেখেননি, কেউ দেখেনি। রাঙ্গুনিয়ায় যে প্রথম কবর দেওয়া হয়েছিল বলা হচ্ছে, সে কবর থেকে লাশ উত্তোলনের সাক্ষী তখনকার চেয়ারম্যান জহির এখনও বেঁচে আছেন। তিনি বলেছেন, লাশ তোলা হয়েছিল, কিন্তু আমরা জিয়ার লাশ দেখিনি। ’

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, জনগণই এর বিচার করবে, দ্বিতীয়ত, তারা যেহেতু দাবি করছে, তারা প্রমাণ করুক। সে পথে তারা হাঁটে না, বরং আগে বিশেষ বিশেষ দিনে তারা সেখানে যেত, এখন প্রতি সপ্তাহে কারণে-অকারণে যায় এবং মাঝে মধ্যে মারামারি করে।

news24bd.tv নাজিম

;

পাঠকপ্রিয়