মায়ের মাথা ফাটালেন তারকা শিল্পী
মায়ের মাথা ফাটালেন তারকা শিল্পী

মায়ের মাথা ফাটালেন তারকা শিল্পী

অনলাইন ডেস্ক

ক্লোজআপ ওয়ান তারকা ও নবগঠিত কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের কমিটির সদস্য শিল্পী সাজু আহমেদের আঘাতে তার মা রাণীজন বেওয়া গুরুতর আহত হয়েছেন। কুড়িগ্রামের উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের তেলীপাড়া গ্রামের বাসিন্দা সাজু। তার মাকে  গুরুতর আহত অবস্থায় কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। ঘটনাটি ঘটে গত শুক্রবার দুপুরের দিকে।

জানা গেছে, সাজু আহমেদ শিল্পী হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার জন্য তার পরিবারের কাছ থেকে বিভিন্ন সময় প্রায় ১৬ লাখ টাকা নেন। তার মা বেওয়া সন্তানের প্রতিষ্ঠার জন্য জমি বন্ধক রেখেও পরিবারের টাকা সাজুর হাতে তুলে দেন। মায়ের স্বপ্ন ছিলো ছেলে প্রতিষ্ঠিত হলে সকল বন্ধকী জমি উদ্ধার হবে এবং পরিবারের স্বচ্ছলতা ও শান্তি ফিরে আসবে। কিন্তু সাজু আহমেদ প্রতিষ্ঠিত হলেও তার পারিবারিক বন্ধক রাখা জমিগুলো দীর্ঘ সময়েও উদ্ধার হয়নি।

পরবর্তীতে তার মা রাণীজন বিভিন্নভাবে টাকা যোগাড় করে বন্ধকী জমির কিছুটা উদ্ধার করেন। সম্প্রতি সাজু তার পৈত্রিক সম্পত্তির অংশ মায়ের কাছ থেকে বুঝে নিতে চান। এজন্য স্থানীয়রা বসে সালিশে সিদ্ধান্ত নেন এক বছরের জন্য সকল জমি তার মায়ের নিয়ন্ত্রণে চাষাবাদ হবে। কিন্তু এরই মধ্যে কয়েকদিন আগে এসে সাজু আসন্ন পান্ডুল ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা চালান। নির্বাচনের কারণে বাবার সম্পত্তির জমি বিক্রির কথা মাকে জানালে এতে তার মা অসম্মতি জানান।

পরে মা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জেরে শুক্রবার দুপুরে এক পর্যায়ে সাজু তার মাকে কাঠের পিড়া দিয়ে ঢিল ছুঁড়লে তার মায়ের কপালে অনেকটা ফেটে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সাজুর রানীজন বেওয়াকে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।


আরও পড়ুন

এবার দর্শকপ্রিয় মনোজ প্রভার সুরঞ্জনার শেষ সংলাপ

ভারতে যাওয়া যাত্রীদের বেশিরভাগই যাচ্ছেন চিকিৎসার উদ্দেশে

রোহিঙ্গাদের জন্মসনদ: সেই ইউপি সচিবের জামিন স্থগিত

আফগানিস্তান ইস্যু: ইরান, রাশিয়া, চীন ও পাকিস্তান আলোচনায় বসবে


পান্ডুল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দেশের একজন খ্যাতিমান কন্ঠশিল্পী এবং জেলা আওয়ামী লীগের সদস্য হয়ে তার আঘাতে মায়ের রক্তঝরার ঘটনাটি নিন্দনীয়।

news24bd.tv/এমি-জান্নাত