রূপায়ণ সিটি উত্তরায় সেলস কনফারেন্স অনুষ্ঠিত
রূপায়ণ সিটি উত্তরায় সেলস কনফারেন্স অনুষ্ঠিত

রূপায়ণ সিটি উত্তরায় সেলস কনফারেন্স অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

দেশের প্রথম মেগা গেইটেড কমিউনিটি রূপায়ণ সিটি উত্তরার হাফ ইয়ারলি সেলস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। রোববার রূপায়ণ ম্যাজেস্টিক ফেইজের কনফারেন্স হলে ওই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রূপায়ণ গ্রুপের ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল। তিনি বলেন, দৃঢ় মনোবল এবং দূরদর্শীতার পাশাপাশি কঠোর পরিশ্রমই একজন মানুষকে সমাজের অভিষ্ঠ লক্ষ্যে পৌঁছে দেয়, যেখান থেকে দেশ ও দশের জন্য কিছু করার সুযোগ থাকে।

প্রতিটি নেতৃত্বের মূলেই ত্যাগ অনীবার্য। জীবনের অসংখ্য আবেদন পেছনে ফেলে যারা প্রতিনিয়ত ত্যাগ শিকার করে সামনে এগিয়েছেন তারাই সফলকাম।

আরও পড়ুন:


সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ১৪ দালাল আটক

আত্মঘাতী হামলায় ৪ পাক সীমান্তরক্ষী নিহতকে ‘বিদেশি মদদ’ বলছে ইমরান

পাহাড়ি ঝর্ণা সংরক্ষণ করা হবে: ট্যুরিজম বোর্ডের প্রধান

পাহাড়ি ঝর্ণা সংরক্ষণ করা হবে: ট্যুরিজম বোর্ডের প্রধান

এ সময় উপস্থিত ছিলেন রূপায়ণ গ্রুপের উপদেষ্টা ক্যাপ্টেন পিজে উল্লাহ, রাতুল প্রোপার্টিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এবং রূপায়ণ গ্রুপের শেয়ার হোল্ডার ডিরেক্টর নওরীন জাহান মিতুল, শেয়ার হোল্ডার ডিরেক্টর সাইফ আলী খান অতুল এবং শেয়ার হোল্ডার ডিরেক্টর আসিফ আলী খান, রূপায়ণ সিটি উত্তরার ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মাহাবুবুর রহমানসহ রূপায়ণ সিটি উত্তরার শতাধিক সেলস লিডার ও রূপায়ণ গ্রুপের কর্মকর্তারা।

কনফারেন্সে সার্বিক পারফরমেন্সের ভিত্তিতে হেড অব সেলস হিসেবে দায়িত্ব দেওয়া হয় রেজাউল হক লিমনকে, এসএম রুবেল হোসেনকে দেওয়া হয় প্রমোশন এবং ডিজিএম (সেলস) তানভীর আহাদ ও এজিএম (সেলস) আশিকুর রহমানকে সম্মাননা দেওয়া হয়।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর