মাঝরাতে তাড়া খেয়ে অভিনেত্রীর বাড়িতেই ঢুকে পড়লেন 'ডেলিভারি বয়'!

মাঝরাতে তাড়া খেয়ে অভিনেত্রীর বাড়িতেই ঢুকে পড়লেন 'ডেলিভারি বয়'!

অনলাইন ডেস্ক

রাতের বেলা হঠাৎ এক ব্যক্তি তাড়া খেয়ে ঢুকে পড়ে পড়েন ভারতীয় অভিনেত্রী ও তৃণমূল নেত্রী মুনমুন সেনের বালিগঞ্জের বাড়িতে। তাকে তাড়া করে বাড়ির ভেতরে ঢুকে পড়ে আরও বেশকিছু মানুষ। ফলে এলাকায় বিশৃঙ্খলার সৃষ্টি হয়।  

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, শনিবার স্থানীয় সময় রাত সাড়ে নয়টার পর ঘটেছে ওই ঘটনা।

যে ব্যক্তি প্রথমে মুনমুনের বাড়িতে ঢোকেন তার নাম বেদান্ত। সে একপ্রকার হুড়মুড়িয়ে ঢোকে। আর তারপরেই তাকে তাড়া করে আরও কিছু মানুষ ঢুকে পড়ে সেই বাড়িতে।

পুলিশ সূত্রে খবর, ‘প্রাণ বাঁচাতে’ এক ফুড ডেলিভারি বয় মুনমুনের বাড়িতে আশ্রয় নিয়েছিলেন।

অভিনেত্রীর বাড়ির পাশেই কোনও এক বাড়িতে খাবার দিতে গিয়েছিলেন ওই ব্যক্তি। পথেই তার সঙ্গে আরও এক ডেলিভারি বয়ের দেখা হয়। পুরনো শত্রুতা ছিল তাদের মধ্যে। যার জেরে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন ওই দু’জন। তার পরই তাদের এক জন অপর জনের তাড়া খেয়ে ঢুকে পড়েছিলেন মুনমুনের বাড়িতে।

news24bd.tv

এখানেই শেষ নয়। নিরাপত্তারক্ষীর নজর এড়িয়ে অভিনেত্রীর বাড়ির এক তলায় উঠে সাহায্য চেয়ে চিৎকার শুরু করেন তিনি। হট্টগোল শুনে অভিনেত্রীর বাড়ির সামনে জড়ো হন পাড়ার কিছু লোক। তাঁদের আবার ধারণা হয়, মুনমুনই কোনও এক ব্যক্তিকে ধরে মারধর করছেন। ওই ভুল বোঝাবুঝির জেরে আরও চেঁচামেচি শুরু হয় বাইরে। বাধ্য হয়ে বাইরে বেরিয়ে আসেন মুনমুনও। তার পরই নিরাপত্তারক্ষী ওই ডেলিভারি বয়কে বাড়ির বাইরে বের করে আনেন।

আরও পড়ুন:

৭ মিনিটেই স্থগিত! পূর্ণ তিন পয়েন্ট পেতে চলেছে আর্জেন্টিনা

মাসুদের প্রস্তাব ফিরিয়ে দিলো তালেবান

গর্ভবতী নারী পুলিশ সদস্যকে হত্যার অভিযোগ তালেবানের বিরুদ্ধে

দেশের অর্ধেক ইন্টারনেট টিকটক, লাইকি আর পর্নোগ্রাফিতেই শেষ!


মুনমুনের অভিযোগের ভিত্তিতে ওই ঘটনায় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে মারপিট করা-সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের হয়েছে।

news24bd.tv/ নকিব