সরকার ব্যর্থতা আড়াল করতে অরাজনৈতিক ইস্যু তৈরি করছে: ফখরুল

সরকার ব্যর্থতা আড়াল করতে অরাজনৈতিক ইস্যু তৈরি করছে: ফখরুল

Other

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, করোনা ও ডেঙ্গু মোকাবেলায় সরকার ব্যর্থ, সেই সঙ্গে জনগণের নিরাপত্তা দিতেও তারা ব্যর্থ। আর এই সব ব্যর্থতা আড়াল করার জন্যই সরকার জিয়াউর রহমানের কবর নিয়ে কু-রুচিকর, অরাজনৈতিক ইস্যু তৈরি করছে।

আজ দুপুরে ঠাকুরগাঁও শহরের কালিবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় এসব কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব বলেন, জিয়ার কবর নিয়ে এখন কথা বলার কোন মানেই হয় না।

করোনার কারণে দেশে বেকারত্ব বেড়েছে, অনেক মানুষ কাজের অভাবে দিশেহারা। তার সাথে ডেঙ্গু এর জন্য কতজন মানুষ মারা গেল। এসব থেকে উত্তোরণের চিন্তা না করে সরকার জিয়ার কবর নিয়ে মেতে উঠেছে। এই সরকারের ওপর এজন্যই মানুষের আস্থা নেই।

news24bd.tv

স্থানীয় সরকার নির্বাচনে দলগতভাবে অংশগ্রহণের কোনো সিদ্ধান্ত হয় নাই জানিয়ে তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনারকে দেখলে মনে হয় তিনি একজন সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা। স্থানীয় সরকারের নির্বাচনে আমরা দেখেছি ভোটার উপস্থিতি নেই। কারণ বর্তমান সরকার সুষ্ঠ নির্বাচন করতে ব্যর্থ। আর বর্তমান সরকার তো নির্বাচন বিহীন সরকার তাই তারা চায় না এই দেশে সুষ্ঠু নির্বাচন হোক।

আরও পড়ুন:


প্রাথমিক পর্যায়ের বার্ষিক পরীক্ষা নিয়ে নতুন তথ্য দিলেন প্রতিমন্ত্রী

ইউলুপ এখন ‌‘যানজটের প্রধান কারণ’

কী সারপ্রাইজ দেবেন মাহি!


বিএনপির মহাসচিব বলেন, তারেক রহমান বর্তমান দলের সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করছেন। পুরো দল তারেক রহমানের নির্দেশনায় কাজ করছে। বাংলাদেশ জাতিয়তাবাদি দল একটি সর্ববৃহৎ রাজনৈতিক দল। ডা. জাফরুল্লাহ সাহেব যে কথা বলেছেন তা ভিত্তিহীন। আসলে উনার বয়স হয়েছে তাই ভুলভাল বলেন মাঝে মাঝে।

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম