ছেলের লাঠির আঘাতে মৃত্যু হলো বাবার

ছেলের লাঠির আঘাতে মৃত্যু হলো বাবার

Other

ঠাকুরগাঁও হরিপুর উপজেলায় ছেলের লঠির আঘাতে বাবার মৃত্যু হয়েছে। মৃত নুরুল ইসলাম হরিপুর উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত তৈমউদ্দীনের ছেলে।

গত ৫ সেপ্টেম্বর রোববার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার সময় নিহত নুরুল ইসলামের বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

হরিপুর থানা-পুলিশ নিহতের ছেলে জয়নুল আবেদীনকে (১৯) আটক করেছে।

আরও পড়ুন: 


যে কারণে ৫ মিনিট চলেই বন্ধ হলো আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচ

তিতাসের আরও চার কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ চলছে

আর্জেন্টিনা-ব্রাজিল খেলা শুরু(ভিডিও)

অবশেষে স্থগিত হয়ে গেল ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ


এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার রাতে নুরুল ইসলামের স্ত্রী জুলেখা বেগম ও ছেলে জয়নুলের সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। নুরুল ইসলাম কথাকাটাকাটির একপর্যায়ে স্ত্রী জুলেখা ও ছেলে জয়নুল কে মারধর করে এবং বাড়ি থেকে বেড় হয়ে যেতে বলে। এতে ছেলে জয়নুল ক্ষিপ্ত হয়ে তার বাবাকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করে।

news24bd.tv

ছেলের বাঁশের আঘাতে বাবা গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যায় পরে এলাকাবাসীর সহযোগিতায় তৎক্ষণাৎ চিকিৎসার জন্য নুরুল ইসলামকে দিনাজপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

হরিপুর থানা অফিসার ইনচার্জ আওরঙ্গ জেব বলেন, সোমবার সকালে ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে হরিপুর থানা-পুলিশ গিয়ে পরিদর্শন করে। ঠাকুরগাঁও জেলা এডিশনাল এসপি তারেক বেগ ও এ এসপি আহসান হাবীব ও ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় অভিযুক্ত জয়নুলকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত নুরুল ইসলামের স্ত্রী জুলেখা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর