স্পাইস টিভিতে আসছে ‘বিজয় ৫০, উদযাপনে বাংলাদেশ’

অনলাইন ডেস্ক

স্পাইস টিভিতে আসছে ‘বিজয় ৫০, উদযাপনে বাংলাদেশ’

‘বিজয় ৫০, উদযাপনে বাংলাদেশ’ শিরোনামে বছর ব্যাপি তথ্যচিত্র প্রচার করবে স্পাইস টেলিভিশন লিমিটেড।

সোমবার (৬ সেপ্টেম্বর) ঢাকায় তথ্যচিত্রের চার উপস্থাপক, সঞ্চালক একুশে পদকপ্রাপ্ত আলোকচিত্রী পাভেল রহমান, কথাসাহিত্যিক আনিসুল হক, শহীদ বুদ্ধিজীবী তনয়া ডা. নুজহাত চৌধুরী এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়ের (এমপি) সঙ্গে এ সংক্রান্ত এক সম্মতিপত্র স্বাক্ষর সম্পন্ন হয়।

অনুষ্ঠানে স্পাইস টেলিভিশনের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ হাসান ও সম্পাদকীয় প্রধান তুষার আবদুল্লাহ উপস্থিত ছিলেন।

তথ্যচিত্রে বিজয়ের ৫০ সুবর্ণ জয়ন্তীতে পৌঁছাতে বাংলাদেশের গৌরবময় ইতিহাস ও অর্জন তুলে ধরার পাশাপাশি, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের রাজনৈতিক নেতৃত্ব এবং বাংলাদেশ নামের স্বাধীন ভু-খন্ড নিয়ে তাঁর স্বপ্ন, কর্মপরিকল্পনার কথা তুলে ধরা হবে নতুন প্রজন্মের কাছে।

আরও পড়ুন:


প্রাথমিক পর্যায়ের বার্ষিক পরীক্ষা নিয়ে নতুন তথ্য দিলেন প্রতিমন্ত্রী

ইউলুপ এখন ‌‘যানজটের প্রধান কারণ’

কী সারপ্রাইজ দেবেন মাহি!


স্পাইস টেলিভিশন লিমিটেড আগামী ১৬ ডিসেম্বর পূর্ণাঙ্গ সম্প্রচারে আসার পরিকল্পনা নিয়েছে। অনুষ্ঠানটি ২০২২ সালের ১৬ ডিসেম্বর পর্যন্ত নিয়মিত প্রচার হবে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

মাদককাণ্ড: শাহরুখ খানের বাড়ি ‘মান্নাতে’ এনসিবি’র অভিযান

অনলাইন ডেস্ক

মাদককাণ্ড: শাহরুখ খানের বাড়ি ‘মান্নাতে’ এনসিবি’র অভিযান

বলিউড বাদশাহ শাহরুখ খানের বাড়িতে অভিযান চালাচ্ছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আজ বৃহস্পতিবার সকালে ছেলে আরিয়ানের সঙ্গে কারাগারে দেখা করে আসার পরপরই শাহরুখের ‘মান্নাতে’ হানা দেয় সংস্থাটি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে এনসিবি শাহরুখ খানের বাড়িতে বর্তমানে অভিযান পরিচালনা করছে।

আজ সকালে মুম্বাইয়ের আর্থার রোড জেলে যান শাহরুখ খান। সেখানে মাদক মামলার আসামী হয়ে বন্দী রয়েছেন ছেলে আরিয়ান খান। গ্রেফতারের ১৯ দিন পর ছেলের সঙ্গে দেখা করেছেন কিং খান।

এরই ফাঁকে তার বাড়িতে হানা দেয় এনসিবি। খবরটি ছড়িয়ে পড়ার পর পুরো বলিউডে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। জানা গেছে, শুধু শাহরুখের বাড়িতে নয়, অভিনেতা চাঙ্কি পাণ্ডে ও অভিনেত্রী অনন্যা পাণ্ডের বাড়িতেও এনসিবির অভিযান চলছে।

আরও পড়ুন


আপত্তিকর অবস্থায় প্রেমিকার সঙ্গে ধরা শিক্ষক, প্রথম স্ত্রীর সম্মতিতে বিয়ে

কুষ্টিয়ায় কালীগঙ্গা নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

ফেসবুক লাইভে এসে স্ত্রীকে হত্যা মামলায় স্বামীর ফাঁসির আদেশ

এবার নুসরাতকে ফেলে আরেক নায়িকাকে নিয়ে কাশ্মীরে গেলেন যশ!


উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূল থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে কয়েকজন বন্ধু-সহযোগীসহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়। সেই মামলার আসামী হয়ে আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

কংগ্রেসের সামনে দাঁড়িয়ে যৌন হয়রানির বীভৎস বর্ণনা দিলেন প্যারিস হিলটন

অনলাইন ডেস্ক

কংগ্রেসের সামনে দাঁড়িয়ে যৌন হয়রানির বীভৎস বর্ণনা দিলেন প্যারিস হিলটন

শৈশবে যৌন হয়রানির শিকার হওয়ার বিষয়ে মুখ খুললেন হলিউড অভিনেত্রী প্যারিস হিলটন। মার্কিন যুক্তরাষ্ট্রের কংগ্রেস ভবনের সামনে এক সংবাদ সম্মেলনে নিজের শৈশবের দুঃসহ স্মৃতি নিয়ে অকপটে স্মৃতিচারণ করেন তিনি। খবর বিবিসির।

আইন প্রণেতা এবং অধিকারের সমর্থকদের সাথে একটি অনুষ্ঠানে হিলটন একটি নতুন কংগ্রেসনাল বিলের কথা বলেছিলেন। সেখানে তিনি বলেন, আমি গত ২০ বছর রাতে ঘুমাতে পারি না। এটা ইনসমোনিয়া নয়, এটা ইয়ুথ কেয়ার সেন্টারে যৌন হয়রানির শিকার হওয়ার দুঃসহ স্মৃতি। চোখ বন্ধ করলেই আমি সেই অনুভূতিগুলো ফিরে পাই। 

তিনি বলেন, সেখানের পুরুষ কর্মচারীরা আমার গলা চেপে ধরতো, গোসলের সময় আমার দিকে তাকিয়ে থাকতো, অশ্লীল নাম ধরে আমাকে ডাকতো, রোগ নির্ণয় না করেই ওষুধ খেতে বাধ্য করতো। সেখানে ঠিকভাবে পড়াশোনার পরিবেশ ছিল না, প্রতিবাদ করতে গেলেই নোংরা জঘন্য রুমে আটকে রাখতো। ঘরগুলো ছিলো আবর্জনা ও রক্তের দাগে ভরা।

তিনি আরও বলেন, আমি স্বস্তি পেতাম যদি বলতে পারতাম এটা শুধু আমার সঙ্গেই ঘটেছে। কিন্তু এটা শুধু আমার নয়, এটা ওখানকার প্রতিটি তরুণ-তরুণীর গল্প।

আরও পড়ুন:

পূজামণ্ডপে কোরআন রাখা কে এই ইকবাল?

আগামী মাসেই ফেসবুকের প্রতিদ্বন্দ্বী নিয়ে আসছেন ট্রাম্প

পূজামণ্ডপে কোরআন শরিফ রেখে গদা নিয়ে যায় ইকবাল

সুপার টুয়েলভে যেতে পাপুয়া নিউগিনি ম্যাচে মাহমুদউল্লাহর চাওয়া!


তিনি বলেন, এই অ্যাক্ট ইয়ুথ কেয়ার সেন্টারের জন্য একটি জাতীয় অধিকার বিল প্রণয়ন করবে ও কংগ্রেসের সদস্য এবং প্রেসিডেন্ট জো বাইডেনকে আইনে পরিণত করার আহ্বান জানাবে।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

এবার নুসরাতকে ফেলে আরেক নায়িকাকে নিয়ে কাশ্মীরে গেলেন যশ!

অনলাইন ডেস্ক

এবার নুসরাতকে ফেলে আরেক নায়িকাকে নিয়ে কাশ্মীরে গেলেন যশ!

টালিউডে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা নুসরাত জাহার ও অভিনেতা যশ দাশগুপ্ত। সন্তানসম্ভবা থাকার সময় থেকে আলোচনায় তারা। অবশ্য আগে শিকার না করলেও এখন সদ্য জন্ম নেয়া সন্তানের বাবা যশ সেটি জনসম্মুখেই বলেছেন তারা।

নুসরাত সন্তানসম্ভবা হওয়ার পর থেকে সন্তান জন্ম পর্যন্ত সারাক্ষণ তার পাশে ছিলেন যশ। সন্তান হওয়ার পরও ছেলেকে দেখভাল করছিলেন এ অভিনেতা। এমনকি মিডিয়ার সামনে পর্যন্ত আনতে দেননি ছেলেকে।

এবার নুসরাত ও ছেলেকে রেখেই আরেক নায়িকাকে নিয়ে কাশ্মীকে উড়াল দিলেন যশ। এই অিভিনেতার সঙ্গে কাশ্মীরে যাওয়া নায়িকার নাম এনা সাহা। বুধবার (২০ অক্টোবর) রাতে এনার সঙ্গে কাশ্মীরের উদ্দেশ্যে রওনা দেন যশ। গণমাধ্যমের কাছে তথ্যটি নিশ্চিত করেন এনা।

আরও পড়ুন


নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল, থাকছে বাইক জেতার সুযোগ

ছাত্রদলের ছাত্রীবিষয়ক সম্পাদক চেয়ারম্যান নির্বাচনে নৌকার মাঝি

প্রথমবারের মতো কারাগারে ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ (ভিডিও)

নুরের নতুন রাজনৈতিক দলের ঘোষণা ২৬ অক্টোবর!


গতকাল বুধবার ছিল লক্ষ্মীপূজা। আর সেই পূজার আনুষ্ঠানিকতা সেরেই কাশ্মীর পথে পা বাড়িয়েছেন যশ-এনা। তবে ঘোরা বা একান্তে সময় কাটানোর জন্য নয়। এনা-যশের এই সফর মূলত সিনেমার কাজে। ভূস্বর্গে চিত্রায়িত হবে তাদের নতুন সিনেমা ‘চিনে বাদাম-এর গানের দৃশ্য।

কয়েক দিন আগেই সিনেমাটির সংলাপ দৃশ্যের শুটিং সম্পন্ন হয়েছে। বাকি ছিল গানের শুটিং। সেটাকে নজরকাড়া লোকেশনে ধারণ করতেই কাশ্মীরে গেছেন তারা।

এনা জানান, কাশ্মীরে গিয়ে প্রথম দুই দিন তারা ঘুরবেন। শুটিংয়ের জন্য উপযুক্ত লোকেশন খুঁজবেন। এরপর হবে শুটিং।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

প্রথমবারের মতো কারাগারে ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ (ভিডিও)

অনলাইন ডেস্ক

প্রথমবারের মতো কারাগারে ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ (ভিডিও)

মাদককাণ্ডে বেশ কয়েকদিন থেকে কারাগারে শাহরুখপুত্র আরিয়ান। বেশ কয়েকবার আদালতের দ্বারস্ত হয়েও জামিন মেলেনি। সবশেষ গতকাল বুধবার জামিন আবেদন করেন শাহরুখপুত্র। কিন্তু তাতেও কোন লাভ হয়নি। মুম্বাইয়ের বিশেষ আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

এদিকে ভারতের মুম্বাইয়ের উচ্চ আদালতের জামিন আবেদনের কথা রয়েছে। তার আগে আজ প্রথমবারের মতো ছেলেকে দেখতে কারাগারে গেলেন শাহরুখ খান।

সকালে মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে আরিয়ানকে দেখতে যান শাহরুখ। এসময় তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল। কারাগারের ভেতর প্রায় ১৫ মিনিট ছিলেন অভিনেতা। তবে বাবা-ছেলের কি কথা হয়েছে তা জানা যায়নি।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন


নুরের নতুন রাজনৈতিক দলের ঘোষণা ২৬ অক্টোবর!

সশরীরে আজ থেকে জাহাঙ্গীরনগরে ক্লাস-পরীক্ষা শুরু

যশোরের দুঃখ ভবদহে আবার জলাবদ্ধতা, তলিয়ে গেছে অনেক গ্রাম

কানাডায় কনসাল জেনারেল নাইম উদ্দিনকে বিদায় সংবর্ধনা


এদিকে এবার আরিয়ানের জামিনের আবেদন করতে মুম্বাই হাইকোর্টে যাচ্ছে তার পরিবার। ইতোমধ্যেই হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করতে সকল প্রস্তুতি নিয়েছে তার পরিবার ও আইনজীবীরা।

সেশন কোর্টে আরিয়ানের হয়ে শুনানি করেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই এবং সতীশ মানশিন্ডে। কিন্তু এনসিবির যুক্তির কাছে আরও একবার পরাস্ত হন তারা। তাই আপাতত আগামী কয়েকদিন জেলেই কাটবে আরিয়ানের।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

এবার ১ হাজার ১ টাকা নিয়ে কী বললেন সিয়াম?

অনলাইন ডেস্ক

এবার ১ হাজার ১ টাকা নিয়ে কী বললেন সিয়াম?

নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হলেন সময়ের সবচেয়ে ব্যস্ত এ চিত্রনায়ক সিয়াম আহমেদ। ‘রাস্তা’ নামের এই চলচ্চিত্রে মাত্র ১ হাজার ১ টাকায় কাজটি করবেন তিনি। সিয়াম জানালেন, নায়ক হিসেবে সুযোগ করে দেওয়া প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রতি ‘সম্মান জানিয়েই’ তিনি এটা করছেন।


আরও পড়ুন

ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যা : রায় আগামীকাল

স্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্য, নেটিজেনদের আচরণে লজ্জিত সিয়াম

অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন ক্ষেপণাস্ত্র পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া

মারাত্মক ঝুঁকিতে আফ্রিকার ১০ কোটিরও বেশি দরিদ্র মানুষ


সিয়াম আরও বলেন, চলচ্চিত্রটি নিয়ে আমরা ওপেন ডিসকাশন করছিলাম। আমি সাধারণত এটাই করি। তখন বাজেট নিয়ে কথা হচ্ছিল। পারিশ্রমিকের প্রসঙ্গ আসলে আমি জিজ্ঞেস করি, কত দিতে পারলে সুবিধা হয়? মজা করে তারা বলেন, না নিলে তো ভালোই হয়। আমি বলেছি, ওকে, ফাইন। কোনও সম্মানি না নিলে চুক্তিটা হত না। আর ১ হাজার ১ টাকা আমার এই সম্মানি ফিল্মের কাজেই লাগবে।

news24bd.tv/এমি-জান্নাত

পরবর্তী খবর