অ্যাম্বুলেন্সে ইয়াবা, আটক ৪

অ্যাম্বুলেন্সে ইয়াবা, আটক ৪

অনলাইন ডেস্ক

অ্যাম্বুলেন্সে করে ইয়াবা নিয়ে যাওয়ার সময় চারজনকে আটক করেছে পুলিশ।   এসময় অ্যাম্বুলেন্সে তল্লাশি করে ৮০ পিস ইয়াবা উদ্বার করা হয়।

বরগুনা জেলা পুলিশ সোমবার রাত পৌনে ৯ টার দিকে বরগুনার ২ নং গৌরিচন্না ইউনিয়নের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অ্যাম্বুলেন্স থামিয়ে অভিযান চালিয়ে  ৮০ পিস ইয়াবাসহ চারজনকে আটক করে।

বরগুনার পুলিশ সুপার মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিক সাংবাদিকদের জানান, বিশ্বস্ত সূত্রে জানতে পারেন বরিশাল থেকে অ্যাম্বুলেন্সে বরগুনায় মাদক নিয়ে আসা হচ্ছে।

সোমবার রাত পৌনে ৯ টার দিকে বরগুনার ২ নং গৌরিচন্না ইউনিয়নের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অ্যাম্বুলেন্স থামিয়ে অভিযান চালায় পুলিশ। এসময় ৮০ পিস ইয়াবাসহ চারজনকে আটক করা হয়। এরা বরিশাল থেকে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘের ভাড়া একটি অ্যাম্বুলেন্সে করে ইয়াবা বহন করছিলো। অ্যাম্বুলেন্সটিও (ঢাকা মেট্রো-ছ ৭১০১৬৬) জব্দ করা হয়।

আরও পড়ুন

খুলে দেয়া হয়েছে সুন্দরবন

সিরিয়ায় মার্কিন ঘাঁটিতে আবারও রকেট হামলা

ভারতে রহস্যময় রোগে মারা যাচ্ছে শিশুরা


 

আটক হওয়া চারজন হচ্ছে, ২নং গৌরীচন্না ইউনিয়নের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার সেরাজুল হকের ছেলে শহিদুল ইসলাম শুভ (২৬), একই এলাকার বাচ্চু খানের ছেলে আবদুল্লাহ খান (৪০), বরিশালের শেরে বাংলা রোড এলাকার হানিফ কাজীর ছেলে কাজী জুয়েল (৩৫) এবং বরিশালের ওয়াপদা কলোনী এলাকার চিত্তরঞ্জন সরকারের ছেলে অ্যাম্বুলেন্স চালক দিপক সরকার (২৫)।

 news24bd.tv/আলী