মেয়ের ধর্ষক বাবা, অপমানে ভাইয়ের আত্মহত্যা!

মেয়ের ধর্ষক বাবা, অপমানে ভাইয়ের আত্মহত্যা!

অনলাইন ডেস্ক

বাবা তার নাবালিকা মেয়েকে মোবাইল কিনে দেয়ার নামে বাজারে নিয়ে যেতে চাই। বাজারে যাওয়ার সময় স্ত্রী তার স্বামীকে ছেলেকেও  নিতে বলে। কিন্তু ছেলেকে না নিয়েই মেয়েকে নিয়ে বাজারে যাওয়ার রাস্তায় সে মেয়েকে ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। নাবালিকা মেয়েটি জানিয়েছে  আগেও সুযোগ পেলেই বাবা তাকে যৌন নিগ্রহ করত।

প্রথম দিকে, তার ঘুমের সময়ে নানা ভাবে উত্ত্যক্ত করত বাবা। নিজের মেয়েকে বাবার ধর্ষণের ঘটনা জানাজানি হলে অপমানে আত্মহত্যা করছে মেয়েটির ভাই।

ভারতেন রাজস্থানের জালৌরে এই ঘটনাটি ঘটেছে বলে আজ পুলিশ জানিয়েছে। নির্যাতিতা নাবালিকার বয়ানের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনার পর ধর্ষক বাবা পলাতক।

জালৌরে গতকাল রোববার ৩২ মিনিটের একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়ে। তাতে শোনা যায়, এক কিশোরী তার ফুফুর কাছে বাবার কুকীর্তির কথা বলছে। অডিওতে ওই নাবালিকাকে বলতে শোনা গেয়েছে, এক দিন তার বাবা তাকে মোবাইল ফোন কিনে দেওয়ার নামে গাড়ি করে বাজারে নিয়ে যায়। সেই সময় মেয়েটির মা বলেছিলেন, মোবাইল ফোন কিনতে ছেলেকেও যেন সঙ্গে নিয়ে যায় তার স্বামী। কিন্তু রাজি হয়নি ওই ব্যক্তি। রাস্তায় সে মেয়েকে ধর্ষণ করে বলে অভিযোগ। তবে ঘটনাটি কবে ঘটেছে তা অবশ্য ওই অডিও ক্লিপ থেকে বোঝা যায়নি।

অডিও ক্লিপের কথোপকথন এলাকায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। বোনের উপর বাবার নির্যাতনের কথা জানতে পারে ভাই। ওই দিনই সাঞ্চৌরে নর্মদা খালে ঝাঁপ দিয়ে নির্যাতিতার ভাই আত্মহত্যা করে। ওই অডিও ক্লিপেই নাবালিকাকে বলতে শোনা গেয়েছে, আগেও সুযোগ পেলেই বাবা তাকে যৌন নিগ্রহ করত। প্রথম দিকে, তার ঘুমের সময়ে নানা ভাবে উত্ত্যক্ত করত বাবা।

আরও পড়ুন

খুলে দেয়া হয়েছে সুন্দরবন

সিরিয়ায় মার্কিন ঘাঁটিতে আবারও রকেট হামলা

ভারতে রহস্যময় রোগে মারা যাচ্ছে শিশুরা


মেয়েটির অভিযোগ, তার বাবা তাকে বাড়ি থেকে বের হতে দিত না এবং কথা বলতে দিত না পরিবারের অন্যদের সঙ্গে। মেয়েটি তার পিসিকে জানিয়েছে, বাবার কুকীর্তির প্রতিবাদ করলে তার মা তাকে বকাবকি করেছিল।

জেলা পুলিশের এক অফিসার জানিয়েছেন, অডিও ক্লিপের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। নির্যাতিতার বয়ান রেকর্ড করা হয়। তার বাড়িতেও গিয়েছিল পুলিশ।  

 news24bd.tv/আলী