যে কারণে পরীমণিকে 'ভীষণ সাহসী' বললেন নচিকেতা
যে কারণে পরীমণিকে 'ভীষণ সাহসী' বললেন নচিকেতা

যে কারণে পরীমণিকে 'ভীষণ সাহসী' বললেন নচিকেতা

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। সম্প্রতি জামিনে কারামুক্ত হয়ে বাসায় ফিরেছেন। মন ভাল নেই পরীমণির। বাঁচার আশাই যেন হারিয়ে ফেলেছেন।

সে কথা এক মাত্র বুঝতে পেরেছেন দুই বাংলার জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তী।  

গতকাল সোমবার চিত্রনায়িকা পরীমণি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দুই বাংলার জনপ্রিয় শিল্পী নচিকেতা চক্রবর্তীর ‘এত সাহস কার’ গানটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন-নিজের উপর বিশ্বাস রাখুন।  

news24bd.tv

বিষয়টি শোনার পর নচিকেতা বলেছেন, 'ব্যক্তিগতভাবে পরীমণিকে আমার ভালো লাগে। ভীষণ সাহসী। যেটা বলা উচিত সেটা সবার সামনে বলার ক্ষমতা রাখেন'।  

ঢাকা বোট ক্লাব বিতর্কের পর মাদক মামলায় ২৭ দিনের কারাবাসে মানসিকভাবে বিধ্বস্ত পরীমণি। তবুও তিনি লড়ছেন। তার সেই লড়াইয়ের নেপথ্য শক্তি, দাদু শামসুল হক গাজির লেখা একটি চিঠি এবং নচিকেতার গান।  

ইতোমধ্যেই পরীমণির এই পোস্ট দেখেছেন হাজার হাজার নেটিজেন। সেই প্রসঙ্গে নচিকেতা বলেছেন, আমি জানি পরীমণি আমার গান শোনেন। পছন্দও করেন। আমি ওর অনুপ্রেরণা জেনে ভালো লাগছে। সবার বোঝা উচিত, অভিনেত্রীরও ‘না’ বলার অধিকার আছে। সেই ‘না’ উচ্চারণ করেই তিনি আজ এত বিপাকে। এটা ওর দোষ নয়। সমাজের দোষ।  

আরও পড়ুন:


আফগানিস্তানে কেয়ারটেকার সরকার গঠন করতে যাচ্ছে তালেবান

চলছে একনেক বৈঠক, অনুমোদন হতে পারে ৮ প্রকল্প

মাদক সিন্ডিকেটের হাতে পৌঁছে যাচ্ছে অবৈধ আগ্নেয়াস্ত্র

একবার একটু দেখেন না আমার দিকে, কী করে বেঁচে আছি: পরীমণি


পরীমণিকে নচিকেতা চক্রবর্তী খোলা বার্তায় আরও জানান, ‘আপনাকে পূর্ণ সমর্থন জানাই। সব সময় পাশে আছি। ’

এদিকে, জামিনে ছাড়া পেয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন পরীমণি। এমনটায় প্রকাশ করেছেন আলোচিত এই নায়িকা। সোমবার সন্ধ্যায় বঙ্গবন্ধু কন্যা প্রাধানমন্ত্রীকে উদ্দেশ্য করে পরীমণি তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, 'বঙ্গবন্ধু কন্যা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন! রাস্তার মানুষগুলোও এত অনিরাপদ না। একবার একটু দেখেন না আমার দিকে, কী করে বেঁচে আছি'।

news24bd.tv রিমু