কাবুলে পাকিস্তানবিরোধী বিক্ষোভে তালেবানদের গুলি!
কাবুলে পাকিস্তানবিরোধী বিক্ষোভে তালেবানদের গুলি!

কাবুলে পাকিস্তানবিরোধী বিক্ষোভে তালেবানদের গুলি!

অনলাইন ডেস্ক

আফগানিস্তানের রাজধানী কাবুলে পাকিস্তানবিরোধী বিক্ষোভে তালেবানরা গুলি চালিয়েছে বলে জানা গেছে। আজ মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। আফগানিস্তানের অভ্যন্তরীণ বিষয়ে ইসলামাবাদের হস্তক্ষেপের প্রতিবাদে কাবুলে পাকিস্তান হাইকমিশনের সামনে কমপক্ষে ১০০ জন আফগান বিক্ষোভে নামেন। এসময় তাদের সরিয়ে দিতে ফাঁকা গুলি চালায় তালেবান বাহিনী।

রয়টার্স এর একটি প্রতিবেদনে এই খবর জানা যায়।

একটি ভিডিওতে দেখা যায়, কয়েকজন লোক গুলির শব্দ শুনে পালিয়ে যাচ্ছে। তবে তাৎক্ষণিকভাবে কেও আহত হওয়ার খবর পাওয়া যায়নি। কেউ হতাহত হয়েছেন কি-না, সে সম্পর্কে এখনও কোনো তথ্য পাওয়া যায়নি। বিক্ষোভে অংশগ্রহণকারীদের অধিকাংশই নারী ছিলেন বলেও জানা গেছে।


আরও পড়ুন:

করোনা ছড়ানোর অভিযোগে ৫ বছরের কারাদণ্ড

পাঁচ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা!

সরকারি কর্মকর্তাদের ‘স্যার-ম্যাডাম’ সম্বোধনের আইন নেই

নায়ক মান্নার স্ত্রীর রিট: কপিরাইট আইনের চারটি ধারা নিয়ে রুল


শত শত নারী -পুরুষ "প্রতিরোধ দীর্ঘজীবী হোক" এবং "পাকিস্তানের মৃত্যু হোক" এমন স্লোগান দিয়ে রাস্তায় মিছিল করছিল। তারা তালেবান এবং প্রতিবেশী দেশ পাকিস্তানের আফগানিস্তানের ব্যাপারে হস্তক্ষেপের প্রতিবাদে রাস্তায় মিছিল করে।

টুইটারে পোস্ট করা একটি ইরানি টেলিভিশন সংবাদ ভিডিও ক্লিপে গুলির শব্দ শুনে রাস্তায় এক আতঙ্কগ্রস্ত মহিলা বলেছেন, ইসলামী সরকার আমাদের দরিদ্র মানুষের উপর গুলি চালাচ্ছে। এই লোকেরা (তালেবান) খুব অন্যায়কারী, এবং তারা মোটেও ভালো মানুষ নয়।

news24bd.tv/এমি-জান্নাত