বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

অনলাইন ডেস্ক

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বলিউডে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। বলিউডের খ্যাতিমান পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ নামে একটি সিনেমায় অভিনয়ের জন্য মিমকে প্রস্তাব দিয়েছিলেন। যে নির্মাতার হাত ধরে ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’র মতো ব্যবসাসফল হিন্দি সিনেমা নির্মাণ হয়েছে, সেই পরিচালকের লোভনীয় প্রস্তাব মিমি প্রত্যাখ্যান করেছেন।
 
কিন্তু কি কারণে মিম বিশাল ভরদ্বাজের  প্রস্তাবে রাজি হননি? যে কারণে তিনি সিনেমাটি ফিরিয়ে দিয়েছেন, সেটি জানলে অবশ্যই তার প্রশংসা করবেন।

অভিনেত্রী বিদ্যা সিনহা মিম

বলিউডের সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়ে খুশি হয়েছিলেন মিম। ই-মেইলে পাওয়া সেই প্রস্তাব প্রথমে বিশ্বাসই করতে পারেননি তিনি। কিন্তু পরে স্ক্রিপ্ট পড়ে বুঝতে পারেন, এই সিনেমার গল্পে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে।

বিদ্যা সিনহা মিম

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম গণমাধ্যমকে বলেন, ‘ওই সিনেমার স্ক্রিপ্ট পড়ার পর দেখি, এটা রাজনৈতিক ঘারানার গল্প।

সেখানে বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে। সব কিছু ভেবে মনে হয়েছে, এ ধরনের ভুল উপস্থাপনের কোনো কিছুতে আমার যুক্ত হওয়াটা ঠিক হবে না।

মিম বলেন, আমার পরিচিত কয়েকজনের সঙ্গেও বিষয়টি নিয়ে আলাপ করলে তারাও বলেন, প্রস্তাব ফিরিয়ে দিতে। এরপর বিনয়ের সঙ্গে আমি তাদের না করে দিয়েছি। ’

news24bd.tv/আলী