চুটিয়ে প্রেম করছেন পূজা চেরি!
চুটিয়ে প্রেম করছেন পূজা চেরি!

চুটিয়ে প্রেম করছেন পূজা চেরি!

অনলাইন ডেস্ক

ঢালিউডের তরুণ প্রজন্মের নায়িকা পূজা চেরি। অল্প কয়েকটি সিনেমায় অভিনয় করলেও দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই নায়িকা। তার অভিনীত সিনেমা ব্যবসা সফলও হয়েছে।

এদিকে করোনার কারণে দীর্ঘদনি থেকে ঘরেই বন্দি পূজা।

হাতে কাজ থাকলেও করোনার কারণে শুটিংয়ে ফেরা হয়নি। আর এই অবসর সময়ে নাকি চুটিয়ে প্রেম করছেন তিনি। যদিও এই খবরের ভিত্তিহীন দাবি করেছেন পূজা।

পূজা চেরি

এ বিষয়ে পূজা চেরির কাছে জানতে চাওয়া হলে তিনি দাবি করেছেন, এসব খবর ‘ভুয়া’। পূজা বলেন, ‘কে বলছে? কে এই ভুয়া নিউজ দিলো?’ তিনি এখন কাজে পুরোপুরী মনোযোগ দিতে আগ্রহী। যা কারণে প্রেম করার সুযোগ নেই বলেও জানান তিনি।

পূজা

এ সময় পূজা নিজেকে ভাগ্যবান দাবি করেন। তার ক্যারিয়ারের শুরুটাও ছিলো বেশ ভালো। এ সর্ম্পকে পূজা বলেন, ‘আমার শুরুটা ছিলো রাজ চক্রবর্তী পরিচালিত ‘নুরজাহান’ সিনেমার মাধ্যমে। সিনেমাটি জাজ মাল্টিমিডিয়া ও এসবিএস প্রযোজিত। আমার কাছে মনে হয় আমার শুরুটা ভালো ছিলো এবং এজন্য আমি খুবই লাকি। দর্শক খুব ভালোভাবে গ্রহণ করেছেন। সেই জায়গা থেকে আমি খুবই ভাগ্যবতী। ’

আরও পড়ুন


চতুর্থ টি-টোয়েন্টিতে কে খেলবেন, নাঈম নাকি সৌম্য?

চতুর্থ টি-টোয়েন্টিতে টাইগারদের সম্ভাব্য একাদশ

ইন্দোনেশিয়ার কারাগারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণ গেল ৪০ জনের

ধর্মের কথা বলে ১০ হাজার গ্রাহকের কোটি টাকা নিয়ে লাপাত্তা এহ্সান গ্রুপ


পূজা নতুন কাজে খুব শিগগিরই অংশ নেবেন বলে জানা গেছে। ‘মাসুদ রানা’ সিনেমায় সোহানার ভূমিকায় অভিনয় করছেন পূজা। নতুন এই চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করেছেন। পূজা অভিনীত ‘শান’ সিনেমাটি গত বছর ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি।

news24bd.tv এসএম