চুটিয়ে প্রেম করছেন পূজা চেরি!

অনলাইন ডেস্ক

চুটিয়ে প্রেম করছেন পূজা চেরি!

ঢালিউডের তরুণ প্রজন্মের নায়িকা পূজা চেরি। অল্প কয়েকটি সিনেমায় অভিনয় করলেও দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই নায়িকা। তার অভিনীত সিনেমা ব্যবসা সফলও হয়েছে।

এদিকে করোনার কারণে দীর্ঘদনি থেকে ঘরেই বন্দি পূজা। হাতে কাজ থাকলেও করোনার কারণে শুটিংয়ে ফেরা হয়নি। আর এই অবসর সময়ে নাকি চুটিয়ে প্রেম করছেন তিনি। যদিও এই খবরের ভিত্তিহীন দাবি করেছেন পূজা।

এ বিষয়ে পূজা চেরির কাছে জানতে চাওয়া হলে তিনি দাবি করেছেন, এসব খবর ‘ভুয়া’। পূজা বলেন, ‘কে বলছে? কে এই ভুয়া নিউজ দিলো?’ তিনি এখন কাজে পুরোপুরী মনোযোগ দিতে আগ্রহী। যা কারণে প্রেম করার সুযোগ নেই বলেও জানান তিনি।

এ সময় পূজা নিজেকে ভাগ্যবান দাবি করেন। তার ক্যারিয়ারের শুরুটাও ছিলো বেশ ভালো। এ সর্ম্পকে পূজা বলেন, ‘আমার শুরুটা ছিলো রাজ চক্রবর্তী পরিচালিত ‘নুরজাহান’ সিনেমার মাধ্যমে। সিনেমাটি জাজ মাল্টিমিডিয়া ও এসবিএস প্রযোজিত। আমার কাছে মনে হয় আমার শুরুটা ভালো ছিলো এবং এজন্য আমি খুবই লাকি। দর্শক খুব ভালোভাবে গ্রহণ করেছেন। সেই জায়গা থেকে আমি খুবই ভাগ্যবতী।’

আরও পড়ুন


চতুর্থ টি-টোয়েন্টিতে কে খেলবেন, নাঈম নাকি সৌম্য?

চতুর্থ টি-টোয়েন্টিতে টাইগারদের সম্ভাব্য একাদশ

ইন্দোনেশিয়ার কারাগারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রাণ গেল ৪০ জনের

ধর্মের কথা বলে ১০ হাজার গ্রাহকের কোটি টাকা নিয়ে লাপাত্তা এহ্সান গ্রুপ


পূজা নতুন কাজে খুব শিগগিরই অংশ নেবেন বলে জানা গেছে। ‘মাসুদ রানা’ সিনেমায় সোহানার ভূমিকায় অভিনয় করছেন পূজা। নতুন এই চরিত্রের জন্য কঠোর পরিশ্রম করেছেন। পূজা অভিনীত ‘শান’ সিনেমাটি গত বছর ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

অভিনেত্রী বন্যা মির্জাও কী আমেরিকায় স্থায়ী হচ্ছেন?

অনলাইন ডেস্ক

অভিনেত্রী বন্যা মির্জাও কী আমেরিকায় স্থায়ী হচ্ছেন?

নাটকের প্রিয়মুখ অভিনেত্রী বন্যা মির্জা।তিনি এখন আমেরিকায় অবস্থান করছেন। এ নিয়ে দ্বিতীয়বার তিনি দীর্ঘ সময়ের জন্য আমেরিকায় গিয়েছেন। আগামী ডিসেম্বরে দেশে ফিরবেন বলে জানিয়েছেন তার এক সহকর্মী।

জানা যায়, মূলত আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের জন্যই দেশটিতে গিয়েছেন তিনি। যদিও বন্যা মির্জা এ বিষয়টি নিয়ে কোনো তথ্য দেননি। তবে তার ঘনিষ্ঠরা বন্যা মির্জার আমেরিকায় স্থায়ী হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গত জুনে তিনি কিছুদিনের জন্য দেশে ফিরেছিলেন। কিন্তু অল্প সময় পরেই আবার ফিরে যান যুক্তরাষ্ট্রে। এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ব্যক্তিগত কিছু কাজে আমেরিকায় আছি। শিগগিরই দেশে ফিরব। তখন অভিনয়ও শুরু করব।

আরও পড়ুন:


সোমবার যে আমলটি করলে মনের আশা পূরণ হবে!

ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব: তামিম

ইউপি নির্বাচনী সহিংসতায় বৃদ্ধা নিহত, আহত ৩


এদিকে দেশ নাটকের ব্যানারে মঞ্চে আসছে ‘পারো’ নামের একটি নতুন নাটক। এই নাটকের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। দীর্ঘদিন ধরেই অনলাইনে নাটকটির মহড়া করছেন। 

এ প্রসঙ্গে বন্যা মির্জা বলেন, আমেরিকায় থাকলেও সেখান থেকেই অনলাইনে এ নাটকের মহড়া করেছি। নাটকটিতে আমি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছি। আশানুরূপভাবেই নাটকটির মহড়া এগিয়ে চলছে।

NEWS24.TV / কামরুল

পরবর্তী খবর

শুরু হচ্ছে গঙ্গা-যমুনা সাংস্কৃতিক উৎসব

সুকন্যা আমীর

দীর্ঘ বিরতির পর আবারো শুরু হচ্ছে গঙ্গা-যমুনা সাংস্কৃতিক উৎসব। রাজধানীর শিল্পকলা একাডেমির ৫টি মিলনায়তন জুড়ে হবে উৎসব আয়োজন। তবে এবারের উৎসবে থাকছে না ভারতীয় সাংস্কৃতিক দলের উপস্থিতি। শুধুমাত্র দেশীয় সাংস্কৃতিক সংগঠনগুলোর পরিবেশনায় অনুষ্ঠিত হবে উৎসবের নবম আসর।    

গঙ্গা-যমুনা নাট্যোৎসব। রাজধানীতে আয়োজিত সাংস্কৃতিক উৎসবের সবথেকে বড় আয়োজন। উৎসবমুখর পরিবেশে, আগামী ১ অক্টোবর থেকে শুরু হচ্ছে এই উৎসবের নবম আসর। করোনার কারণে গেলো বছরে বন্ধ রাখা হয় এই উৎসব।

রাজধানীর শিল্পকলা একাডেমির ৫টি মিলনায়তন জুড়ে হবে উৎসব। বাংলাদেশের পাশাপাশি প্রতি উৎসবে ভারতীয় নাট্যদল অংশ নিলেও এবারের উৎসবে থাকবে না তাদের উপস্থিতি। করোনার কারণে নানান সংকট থাকায় উৎসবে অংশ নেবে শুধুমাত্র দেশীয় সাংস্কৃতিক সংগঠন।   

আরও পড়ুন:


২০৪১ সালের মধ্যে দেশে বিদ্যুৎ উৎপাদন লক্ষ্য ৬০ হাজার মেগাওয়াট

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল

দুর্নীতি ও মানি লন্ডারিং মামলায় ডিআইজি পার্থ গোপাল কারাগারে

নতুন লুকে পর্দায় ফিরছেন শুভ!


উৎসব আয়োজনে এখন চলছে তোড়জোড় প্রস্তুতি। মঞ্চনাটকের পাশাপাশি থাকবে নাচ, গান, আবৃত্তি, পথনাটক ইত্যাদি। আয়োজকরা জানান, এ উৎসবের মধ্য দিয়ে দীর্ঘ বিরতির পর আবারো জমে উঠবে থিয়েটার প্রাঙ্গণ।

প্রায় তিন হাজারের বেশি শিল্পী অংশ নেবেন এবারের উৎসবে। দশ দিনব্যাপাী এ উৎসব চলবে ১২ অক্টোবর পর্যন্ত।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

ইতিহাসের অন্যতম শ্রেষ্ঠ নায়ক সালমান শাহ: শাকিব খান

অনলাইন ডেস্ক


ইতিহাসের অন্যতম শ্রেষ্ঠ নায়ক সালমান শাহ: শাকিব খান

(ছবি-বাঁদিক থেকে) সালমান শাহ, শাকিব খান

বাংলা সিনেমার যুবরাজ সালমান শাহের জন্মদিন আজ। বিশেষ এই দিনটিতে তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে নিজের ভেরিফাইড ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়েছেন ঢালিউড কিং শাকিব খান। শুধু তাই নয় বাংলাদেশ চলচ্চিত্রের ক্ষণজন্মা এই কিংবদন্তি নায়কের একটি ছবিও পোস্ট করেছেন তিনি। 

শাকিব খানের স্ট্যাটাসটি নিউজ টোয়েন্টিফোর বিডি ডট টিভির পাঠকদের জন্য তুলে ধরা হলো:-

তিনি লিখেছেন, ‘দ্যুতিময় এক শিল্পীর নাম সালমান শাহ। বেঁচে থাকলে তিনি আজ ৫০ বছরে পা রাখতেন। হয়তো বয়সের ছাপ ফুটে উঠতো তাঁর হাসিতে। গলায় ভর করতো গাম্ভীর্য। দুয়েকটা সাদাচুল দেখা গেলেও তাঁর নায়ক সুলভ ব্যক্তিত্বের সামনে হয়তো কোনো পাত্তাই পেত না! তাকে নিয়েই ৫০তম জন্মদিনের সুর্বণ জয়ন্তী পালন করতাম। 

বাংলা চলচ্চিত্রের ইতিহাসে ক্ষণজন্মা এ মানুষটি ২৫ বছর আগে চলে গেলেও আজও আমার মনে সেই ২৫ বছরের তরুণ নায়ক হয়ে দাগ কেটে আছেন। যে দাগটা তাঁর প্রস্থানের এতো বছর পরেও জ্বলজ্বলে।

আরও পড়ুন:


২০৪১ সালের মধ্যে দেশে বিদ্যুৎ উৎপাদন লক্ষ্য ৬০ হাজার মেগাওয়াট

খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল

দুর্নীতি ও মানি লন্ডারিং মামলায় ডিআইজি পার্থ গোপাল কারাগারে

নতুন লুকে পর্দায় ফিরছেন শুভ!


অভিনয় জীবনে অল্পসময়ে এতো মানুষের ভালোবাসা পাওয়া যে সত্যি দুর্লভ ভাগ্যের ব্যাপার, সেটা সালমান শাহকে দেখলে বোঝা যায়। আজও বাংলার মানুষ তাকে আবেগ ও শ্রদ্ধায় স্মরণ করছে, ভবিষ্যতেও করে যাবে।

একজন মানুষ অমরত্ব পায় তার কর্মের মাধ্যমে। সালমান শাহ নামক মহান শিল্পী অকালে চলে গিয়েও আমাদের কাছে অমর হয়ে আছেন। তিনি বেঁচে থাকবেন তার ভক্ত অনুরাগীদের হৃদয়ে, প্রজন্ম থেকে প্রজন্মে। শুভ জন্মদিন ইতিহাসের অন্যতম শ্রেষ্ঠ নায়ক সালমান শাহ।’

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

তৃতীয় স্বামীর কাছে শুধু বিচ্ছেদই নয়, খরচও চাইলেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক

তৃতীয় স্বামীর কাছে শুধু বিচ্ছেদই নয়, খরচও চাইলেন শ্রাবন্তী

টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংহের সম্পর্কের টানাপোড়ন অনেকদিন ধরেই সংবাদপত্রের বিনোদন পাতার আলোচিত বিষয়। রোশন চান সব বিবাদ ভুলে নতুন করে সম্পর্ক শুরু করতে, তো শ্রাবন্তী চান বিচ্ছেদ। এই পরিস্থিতিতে শেষ পর্যন্ত পৌঁছেছে আদালতের দোরগোড়ায়।

স্ত্রী শ্রাবন্তীর সঙ্গে সংসার করার জন্য আদালতে স্ত্রীকে ফিরিয়ে আনার মামলা করেছিলেন রোশন। তবে আদালতে হাজিরই হননি শ্রাবন্তী। গত ১৬ সেপ্টেম্বর দেশটির আদালতে দুই পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিলো। সেদিন আদালতে হাজির না হলেও আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।

পুরো বিষয়টি নিয়ে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল আনন্দবাজার পত্রিকাকে বলেন, শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না। 

তবে পত্রিকাটি জানিয়েছে, শুধু বিচ্ছেদ চেয়েই থেমে যাননি শ্রাবন্তী। রোশনের কাছ থেকে খোরপোশ বাবদ বেশ কিছু টাকাও দাবি করেছেন তিনি।

রও পড়ুন:

তৃতীয় স্বামীর কাছ থেকে মুক্তি পেতে মামলা করলেন শ্রাবন্তী

কুড়িগ্রামে ধর্ষণ মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার

অবশেষে ফুঁ দিয়ে আগুন ধরানো সেই সাধুবাবা গ্রেপ্তার

ইভ্যালি ধরলেও সমস্যা, ছাড়লেও সমস্যা! কোথায় যাবেন ফারিয়া?


শ্রাবন্তীর সঙ্গে আগাগোড়াই সংসার করতে ইচ্ছুক ছিলেন রোশন। তবে অভিনেত্রী যে আর তাদের দাম্পত্যকে কোনও রকম সুযোগ দিতে রাজি নন, তা এই পদক্ষেপের মাধ্যমে আরও একবার স্পষ্ট করে দিলেন শ্রাবন্তী। আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন তিনি। পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

সালমানকে নিয়ে আবেগঘন বার্তা দিলেন শাবনূর!

অনলাইন ডেস্ক

সালমানকে নিয়ে আবেগঘন বার্তা দিলেন শাবনূর!

আজ ১৯ সেপ্টেম্বর বাংলা চলচ্চিত্রের রাজপুত্র সালমান শাহ'র ৫০তম জন্মদিন। মৃত্যুর দুই যুগ পরে এখনো আকাশচুম্বী জনপ্রিয়তা তার। বিশেষ এই দিনে সালমান শাহকে স্মরণ করছে তার ভক্ত ও অনুরাগীরা। পাশাপাশি চলচ্চিত্র অঙ্গনের তারকা এবং তার সহশিল্পীরাও ভালোবাসা জানাচ্ছেন।

তবে সবার চেয়ে সালমান শাহকে ঘিরে শাবনূরের আবেগ, স্মৃতি যেন একটু বেশি। আর তাই নিজের ইউটিউব চ্যানেলে সালমান শাহ কে নিয়ে একটি বিশেষ বার্তা দিয়েছেন ঢালিউডের একসময়ের তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী।

শাবনূর বলেছেন, সালমান শাহ, এমন একটি নাম যার সঙ্গে জড়িয়ে আছে সোনালি সময়। অতি অল্প সময়ে অগণিত ভক্তের মাঝে নিজেকে বিলিয়ে দিয়ে গেছেন। প্রতি বছর এদিন কোটি ভক্তের হৃদয় আলোড়িত করে সালমান শাহ ফিরে আসেন ক্ষণিকের জন্য। অকাতর ভালোবাসা অঞ্জলি নিয়ে ফিরে যান অযুত নক্ষত্র ভিড়ে। ভালো থেকো সালমান শাহ, প্রতিদিন; যেখানেই আছো।


আরও পডুন

আদালতের দ্বারস্থ জেমস


৯০ দশকের শ্রেষ্ঠ নায়ক সালমান শাহ। অনেকে মনে করেন, অল্প সময়ের জন্য এসেছিলেন বলেই এত দ্যুতি ছড়াতে পেরেছিলেন সালমান, দাগ কেটে গেছেন কোটি ভক্তের মনে। যা তার চলে যাওয়ার এতো বছর পরেও উজ্জ্বল।

news24bd.tv/এমি-জান্নাত  

পরবর্তী খবর