নুসরাতের অপকর্ম কুমিল্লার মানুষের মুখে মুখে (ভিডিও)

নুসরাতের অপকর্ম কুমিল্লার মানুষের মুখে মুখে (ভিডিও)

Other

নুসরাতের অপকর্মের যেনো শেষ নেই। তার অনৈতিক কার্যকলাপের গল্প কুমিল্লার মানুষের মুখে মুখে। মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়েও আলিশান চলাফেরা, আয়ের উৎস নিয়ে তার প্রতিবেশিদেরই আছে নানা প্রশ্ন। আর এসব কারণে তিন বছর ধরে সম্পর্ক নেই তার একমাত্র ভাই আশেকুর রহমান সবুজের সাথেও।

ছোটবোন মুনিয়ার মৃত্যুর জন্য বড় বোন নুসরাতের লোভী মানুষিকতাকেও দায়ি করেন তার ভাই আশেকুর।

কুমিল্লা শহরের ময়নারপুর এলাকার মুক্তিযোদ্ধা শফিকুর রহমানের মেয়ে নুসরাত। নিম্নমধ্যবিত্ত পরিবারে বড় হলেও উগ্র আচরণ আর অসামাজিক কার্যকলাপের জন্য প্রতিবেশিদের আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেন নুসরাত জাহান।

কুমিল্লার ডাচ বাংলা ব্যাংকে সামান্য বেতনের চাকরি দিয়ে শুরু হয় তার কর্মজীবন। উচ্চাভীলাসী নুসরাত মরিয়া হয়ে ওঠেন পদোন্নতির জন্য। নিয়ম লঙ্ঘন করে প্রমোশন না দেয়ায় ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করেন নুসরাত। মিথ্যা অভিযোগ কারায় ব্যাংক থেকে বিদায় করা হয় নুসরাতকে। সম্প্রতি ব্যাংকে চাকরির আড়ালে অনৈতিক ব্যবসা ও গ্রাহকদের ব্ল্যাকমেইল করে মোটা অংকের টাকা দাবি করার অভিযোগে পদ্মা ব্যাংক থেকেও নুসরাত জাহান তানিয়াকে বরখাস্ত করা হয়।  

চলাফেরার উগ্রতা আর দামি গাড়ির চাকচিক্যের কারণে নুসরাতের সঙ্গে সুসম্পর্ক ছিলো না বলে জানিয়েছেন প্রতিবেশিদের অনেকে।  এমনকী তার বাড়িতে অতিথি হিসেবে যারা আসতেন তাদের নিয়েও প্রতিবেশিদের আছে নানান প্রশ্ন।

আরও পড়ুন


এবার নির্বাচন করবেন শাকিব-নিপুন

আমলাতন্ত্র এখন আমলা লীগ হয়ে গেছে: মির্জা ফখরুল

স্কুল-কলেজের রুটিন প্রকাশ, জেনে নিন সকল নির্দেশনা

পাঠ্যপুস্তকে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ অন্তর্ভুক্ত করার নির্দেশ হাইকোর্টের


কুমিল্লার বাড়িতে খুব কম সময় বসবাস করলেও তার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন স্থানীয়রা। বাড়ীর সামনের বেকারী কর্মচারির সঙ্গে বিয়ে এবং পরবর্তীতে তাদের করা মামলায় ৬ মাস কারাদণ্ড ভোগ করেন নুসরাত জাহান। বিলাসী জীবনে আয়ের উৎস নিয়েও প্রশ্ন আছে এলাকাবাসীর।

কুমিল্লা শহরেই কথা হয় নুসরাতের একমাত্র ভাই আশেকুর রহমান সবুজের সঙ্গে। ক্যামেরায় কথা বলতে রাজী না হলেও জানান, তিন বছর ধরে নুসরাতের সাথে কোনো ধরনের সম্পর্ক নেই তাদের। বোনের মৃত্যুর জন্য বড় বোন নুসরাতকেই দায়ী করেন আশেকুর। প্রশ্ন তোলেন নুসরাতের জন্য আর কত অপমাণিত হতে হবে তাদের পরিবারকে। এছাড়া, মুক্তিযোদ্ধা পরিবারের মেয়ে হয়েও স্বাধীনতা ও সরকার বিরোধী শক্তির ইন্ধনে মৃত বোনকে নিয়ে আর্থিক ফায়দা লোটার চক্রান্তের তীব্র নিন্দা জানান, ভাই সবুজ।   

news24bd.tv এসএম