এবার বলিউড পরিচালকের সেই প্রস্তাবে মেহজাবিনেরও না!
এবার বলিউড পরিচালকের সেই প্রস্তাবে মেহজাবিনেরও না!

এবার বলিউড পরিচালকের সেই প্রস্তাবে মেহজাবিনেরও না!

অনলাইন ডেস্ক

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী  বলিউডে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। বলিউডের খ্যাতিমান পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ নামে একটি সিনেমায় অভিনয়ের জন্য মেহজাবিনকে প্রস্তাব দিয়েছিলেন। যে নির্মাতার হাত ধরে ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’র মতো ব্যবসাসফল হিন্দি সিনেমা নির্মাণ হয়েছে, সেই পরিচালকের লোভনীয় প্রস্তাব মেহজাবিন চৌধুরী প্রত্যাখ্যান করেছেন।

অভিনেত্রী মেহজাবিন চৌধুরী

জানা যায়, বিদ্যা সিনহা মিম সেই প্রস্তাব ফিরিয়ে দেয়ার পর ‘খুফিয়া’ নামে সেই সিনেমার প্রস্তাব নিয়ে মেহজাবিনের দরজায় কড়া নাড়েন বলিউডের খ্যাতিমান পরিচালক বিশাল ভরদ্বাজ।

কিন্তু বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার কারণে মেহজাবিনও তাকে 'না' করে দিয়েছেন।  


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


গণমাধ্যমে মেহজাবীন জানান, গত জুলাই মাসে বিশাল ভরদ্বাজের কাস্টিং ডিরেক্টর আমাকে হোয়াটসঅ্যাপে সিনেমাটির প্রস্তাব দেন। নিশ্চিত হওয়ার পর আমি সিনেমার গল্প সম্পর্কে জানতে চাই। বিস্তারিত জানার পর না করে দিয়েছি। কারণ আমার কাছে মনে হয়েছে, সিনেমা হিসেবে এটা বিতর্কিত কিছু হবে। এখানে রাজনৈতিক প্রেক্ষাপটকে ভুলভাবে তুলে ধরা হচ্ছে। জীবনের প্রথম সিনেমা নিয়েই বিতর্ক হোক, এমনটা চাইনি।

মেহজাবিন চৌধুরী

গত কয়েক বছর ধরে বাংলা নাটকে অভিনেত্রী হিসেবে শীর্ষ জনপ্রিয়তায় রয়েছেন মেহজাবিন চৌধুরী। তার ভক্তদের একটা অংশের প্রত্যাশা, সিনেমাতেও আসবেন মেহজাবিন।  

 news24bd.tv/আলী