সিরিজ হেরে যা বললেন নিউজিল্যান্ড অধিনায়ক

সিরিজ হেরে যা বললেন নিউজিল্যান্ড অধিনায়ক

অনলাইন ডেস্ক

অতীতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ তো দূরে থাক, টি-টোয়েন্টিতে জয়েরও দেখা পায়নি বাংলাদেশ। ক্রিকেট খেলুড়ে শক্তিশালী এই দুই দলকে ঘরের মাঠে ডেকে এনে সিরিজে হারাল বাংলাদেশ।  

বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে পাঁচ ম্যাচের সিরিজে ৪-১ ব্যবধানে হারায় বাংলাদেশ। নিউজিল্যান্ডকে চলমান পাঁচ ম্যাচের সিরিজের চতুর্থ খেলায় ৩-১ ব্যবধানে হারাল টাইগাররা।

এদিকে সিরিজ হারের পর নিউজিল্যান্ড দলের অধিনায়ক টম ল্যাথাম বলেন, আমরা আসলে এই উইকেটে ১০০-১১০ রান সংগ্রহ করার লক্ষ্যে এগুচ্ছিলাম, কিন্তু সেটা পারিনি। যা বাংলাদেশের ব্যাটসম্যানরা পেরেছে। খুব দ্রুত কয়েকটি উইকেট আমাদের পড়ে গেলে ম্যাচটি বাংলাদেশের নিয়ন্ত্রণে চলে যায়। আর বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ যেখানে খেলা শেষ করে এসেছে, সত্যি প্রশংসনীয়।

তবে আমি খুশি যে আমাদের বোলাররা খেলাটিকে শেষ ওভার পর্যন্ত নিয়ে গেছেন। ইয়ং দুর্দান্ত একটি ইনিংস খেলেছে। তার বদৌলতেই আমরা একটা লড়াকু পুঁজি দাঁড় করতে পেরেছি।


বিয়ে ছাড়াই আবারও মা হচ্ছেন কাইলি জেনার

বলিউড পরিচালক বিশাল ভরদ্বাজের প্রস্তাবে মিমের না!

দেশমাতা, আমাকে কি একটু নিরাপত্তা দিতে পারেন


 

সিরিজ হারের বিষয়ে কিউই অধিনায়ক বলেন, আমাদের উইকেটগুলো খুব দ্রুত পড়েছে তাই ম্যাচকে সামলে নিয়ে এগিয়ে যাওয়া বেশ কষ্টকর হয়ে পড়ে। তবে এমন ভিন্নরকম পরিবেশে আমরা ধীরে ধীরে নিজের মানিয়ে নিচ্ছি। আমাদের দলের বড় একটি অংশই তরুণ, যারা বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলেনি। আর আমাদের অধিকাংশেরই বাংলাদেশে এসে খেলার অভিজ্ঞতা নেই। পঞ্চম টি-টোয়েন্টিতে আমাদের পারফরম্যান্স এর থেকে ভালো হবে বলে আশাবাদী আমি।

সংক্ষিপ্ত স্কোর 

টস : নিউজিল্যান্ড
নিউজিল্যান্ড : ৯৩/১০ (১৯.৩ ওভার)
ইয়ং ৪৬, ল্যাথাম ২১
নাসুম ৪-২-১০-৪, মুস্তাফিজ ৩.৩-০১২-৪, সাইফউদ্দিন ৩–০-১৬-১, মেহেদী ৪-০-২১-১

বাংলাদেশ : ৯৬/৪ (১৯.১ ওভার)
রিয়াদ ৪৩*, নাঈম ২৯
এজাজ ৯/২, ম্যাককঞ্চি ৩৪/১

ফল : বাংলাদেশ ৬ উইকেটে জয়ী।

 news24bd.tv/আলী