এবার সন্তানের বাবা কে তা জানালেন নুসরাত

এবার সন্তানের বাবা কে তা জানালেন নুসরাত

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। এই অভিনেত্রীকে নিয়ে যেন আলোচনা থামছেই না। প্রতিদিনই কোন না কোন ইস্যু নিয়ে থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। নুসরাত সম্প্রতি পুত্র সন্তানের মা হয়েছেন।

কিন্তু এই সন্তানের বাবা কে তা নিয়ে অভিনেত্রীর অন্তসত্ত্বার পর থেকেই চলছে নানা গুঞ্জন।

 হালের জনপ্রিয় নায়িকা নুসরাত

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর তার স্বামী নিখিল জানিয়ে দেন অনেক দিন নুসরাতের সঙ্গে তার সম্পর্ক নেই তাই এই সন্তান তার নয়। অন্যদিকে নুসরাতও নিখিলের সঙ্গে তার বিয়ের বিষয়টি অস্বীকার করেন। পরে অভিনেতা যশ দাসগুপ্তের সঙ্গে এই অভিনেত্রীর ঘনিষ্ঠতার বিষয়টি উঠে আসে।

 নুসরাত

গতকাল বুধবার (৮ সেপ্টেম্বর) এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নুসরাত। মা হওয়ার পর প্রথমবারের মতো জনসম্মুখে আসলেন তিনি। জনসম্মুখে আসা মানেই সন্তানের বাবা কে সে প্রশ্নের মুখোমুখি হতে হবে তাকে সে সকলের জানা। প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমার বাচ্চার বাবা কে, তা বাচ্চার বাবা-ই জানেন। আমরা এই মুহূর্তে একসঙ্গে অভিভাবকত্ব দারুণ উপভোগ করছি। ’

আরও পড়ুন


দহগ্রামের তিনবিঘা করিডোরে বিএসএফের কার্যক্রমকে রুখে দিল বিজিবি

বসিলায় জঙ্গি আস্তানা: অস্ত্র, নগদ টাকা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার

মহড়ায় অন্যের প্রাণ বাঁচাতে গিয়ে মারা গেলেন রাশিয়ার মন্ত্রী

জঙ্গি আস্তানায় চলছে র‌্যাবের অভিযান, আটক ১


নুসরাত আরো বলেন, ‘আমি ও যশ একসঙ্গে দারুণ সময় কাটাচ্ছি। বাবা সন্তানের যত্ন নিচ্ছেন। সন্তানের ভালোর কথা ভেবে বাড়িতে সকলকে আসতেও দিচ্ছেন না এই মুহূর্তে। ’

বিগত কয়েক মাস ধরে সব ব্যাপারে যশের সঙ্গে নুসরাতের নাম জড়িয়েছে। একসঙ্গে রাজস্থানে বেড়াতে যাওয়া, বেবি বাম্প নিয়ে পার্ক-স্ট্রিটের বেকারিতে মেঘলা দুপুরে খেতে যাওয়া, নুসরাতকে হাসপাতালে ভর্তি করানো- সবকিছুতেই পাশে ছিলেন যশ। তাই নুসরাত বলার আগেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনেকে আন্দাজ করেছিলেন যশই নুসরাতের সন্তানের বাবা।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক