স্থিতিশীলতা দ্বারা আকৃষ্ট হবেন
স্থিতিশীলতা দ্বারা আকৃষ্ট হবেন

স্থিতিশীলতা দ্বারা আকৃষ্ট হবেন

অনলাইন ডেস্ক

আজ বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।     

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: আপনি পার্টনারশিপে স্থিতিশীলতা দ্বারা আকৃষ্ট হবেন। সম্ভবত আপনার জীবনের অন্যান্য ক্ষেত্রে আরও জটিল হতে পারে। মানসিক জটিলতা দ্বারা বিভ্রান্ত হবেন। নতুন পথে হাঁটতে ভয় পাবেন না। আপনাকে অন্যদের কাছে এটা পরিষ্কার করতে হবে যে আপনি কোনও কিছুতেই তাড়াহুড়ো করতে পারবেন না।

বৃষ: এখন আপনার স্বাভাবিক রুটিনে কিছু নাটকীয় বাধার সম্ভাবনা রয়েছে। তবে বেশ কয়েকটি ক্ষেত্রে ঝুঁকি থাকতে পারে, তাই আবেগপ্রবণ হবেন না। নির্বোধ এবং অর্থহীন উস্কানিতে সায় দেবেন না। আপনার কাজ যা তা নিয়ে এগিয়ে যান। আপনি অন্য লোকদের থেকে কিছুই আশা করবেন না।

মিথুন: আর্থিক বিভাগে এখন বড় পরিবর্তন ঘটছে। আপনার বিষয়গুলি সঠিকভাবে সংগঠিত হলে দর্শনীয় লাভের সম্ভাবনা রয়েছে। সমস্ত ব্যবহারিক বিবরণ পরীক্ষা করুন তারপরেই সাবধানে সামনের দিকে এগিয়ে যান। আপনার সুবিধার জন্য চতুর, অবিশ্বস্ত প্রবণতাগুলি চালু করুন।

কর্কট: আপনার ব্যক্তিগত জীবনে একটি বৈদ্যুতিক বিকাশ বর্তমান সম্পর্কের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি পরিবর্তন করবে। কিছু ঘটনা আপনার ভালর জন্যই ঘটবে। যতক্ষণ আপনি পর্যাপ্ত প্রচেষ্টা চালিয়েছেন ততক্ষণ সামাজিক ব্যস্ততাগুলি দুর্দান্ত সুযোগের দিকে পরিচালিত করবে।

সিংহ: আপনার যা ভাবনা চিন্তা সব আড়ালেই রাখুন। শুধু নিজের কাজ থামিয়ে যাবেন না। প্রবৃত্তি সকলের সামনে রাখুন। সকলের কাছে কতটা যত্নশীল হতে পারেন এবং নিঃসার্থ ভাবে কাজ করতে পারেন সেদিক তুলে ধরুন। সহকর্মীরা অনেক কিছুই ভাবছে তাদের ভুল প্রমাণিত করবেন না, সময় আসতে দিন।  

কন্যা: বেশ কয়েকটি আকর্ষণীয় ব্যবসায়িক প্রস্তাব ঝুলছে। এখন আপনার জীবনের একটি নতুন পর্যায়ে এগিয়ে যাওয়ার সময়। আপনার অবস্থার পরিবর্তন হবে। অগ্রাধিকার গুলি বৃদ্ধি পাবে। ভ্রমণের পরিকল্পনা বিলম্বিত হতে পারে, তাই আগে থেকে পরিকল্পনা করুন এবং নিজেকে পর্যাপ্ত সময় দিন।

তুলা: নিজের মধ্যে প্রাণবন্ত ভাব বজায় রাখুন। অনুষ্ঠানে অংশ নিন তবেই ভালও থাকবেন। কর্মক্ষেত্রে বা বাড়িতে সম্ভাব্য অশান্ত বিকাশগুলি নিয়ন্ত্রণে রয়েছে। ঝুঁকি না নেওয়ার কোনও কারন নেই। তবে নিজের কাজ চালিয়ে যান এটি আপনার বিরতি নেওয়ার সময় নয়।   

বৃশ্চিক: কর্মে সুইং এবং অংশীদারদের বিরোধিতা দ্বারা বন্ধ করা যাবে না। সমস্ত বাঁধা কেটে যাবে এবং তার সঙ্গে কাজগুলি তীক্ষ্ণ ভাবে সম্পন্ন হবে। যেসব বন্ধুদের অনেকদিন ধরে চেনেন তাদের থেকে ভাল পরামর্শ পাবেন।

ধনু: আপনি বন্ধু এবং প্রতিদ্বন্দ্বী উভয়ের মধ্যে চক্রান্তের মাধ্যমে অবহেলিত হতে পারেন। আপনি কাজ সম্পর্কে উদ্বিগ্ন হবেন। প্রকৃতপক্ষে বাড়ির উন্নয়নের বিষয়ে আপনি যত তাড়াতাড়ি সম্ভব ঘটনাগুলি জেনে নিজেকে আশ্বস্ত করতে পারেন। তারপর ঠিক কী করতে হবে তা আপনি দেখতে পাবেন।

আরও পড়ুন:


বৃহস্পতিবার দেশের যেসব এলাকায় বৃষ্টি হতে পারে

তালেবান সরকারের অভিষেক হচ্ছে ১১ সেপ্টেম্বর, ইরানসহ ৬ দেশকে আমন্ত্রণ

টি-টোয়েন্টি বিশ্বকাপ: দলে ফিরলেন ধোনি, এবার নতুন ভূমিকায় ‘ক্যাপ্টেন কুল’

অর্থ নিয়ে পালানোর ব্যাপারে তদন্তের মুখোমুখি হতে প্রস্তুত আশরাফ গনি


মকর: বন্ধু এবং সহকর্মীদের সহযোগিতায় সাফল্য আসবেই। আপনি যদি সঠিক লোকদের সঙ্গে একত্রিত হন তবে বর্তমান প্রকল্পগুলির একটি সম্পূর্ণ পরিসীমা স্থান পাবে। অংশীদাররা তাদের নিজস্ব উপায়েই কাজ করবে তাই চিন্তা করবেন না।  

কুম্ভ: নতুন উদ্যোগ নেওয়ার এক চমৎকার সময়। জীবনের সব ক্ষেত্রে সর্বাধিক প্রসারিত করবেন না তাহলে সন্তোষজনক অবস্থা থাকবে। আপনার দীর্ঘমেয়াদী ভবিষ্যত সম্পর্কে আত্মবিশ্বাসী হওয়ার প্রতিটি কারণ আছে।

মীন: আপনার সাম্প্রতিক আত্মবিশ্বাস কিছুটা অপ্রত্যাশিত ঘটনা দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারে তাই এক ধাপ এগিয়ে থাকার চেষ্টা করুন। সামাজিক অবস্থা বুঝেই কাজগুলি করুন তবেই সাফল্য আসবে। নতুন কোনও মানুষের আগমনে পুরনো ঘটনার পুনরাবৃত্তি হতে পারে।  

news24bd.tv রিমু