হিরো আলমকে নিয়ে রসিকতায় মাতলেন ওপার বাংলার রুদ্রনীল
হিরো আলমকে নিয়ে রসিকতায় মাতলেন ওপার বাংলার রুদ্রনীল

হিরো আলমকে নিয়ে রসিকতায় মাতলেন ওপার বাংলার রুদ্রনীল

অনলাইন ডেস্ক

সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছে শ্রীলঙ্কার শিল্পী ইওহানি ডি'সিলভার গান 'মানিকে মাগে হিতে'। ভাইরাল এবং তুমুল জনপ্রিয় এই গানটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। অনেক শিল্পীই বিভিন্ন ভাষায় গানটির কভারও করেছেন। সেই দলে যোগ হয়েছেন বগুড়ার হিরো আলমও।

তবে প্রশংসার চেয়ে বেশি হাস্যরসের উদ্রেক ঘটিয়েছেন তিনি। আর তা সংক্রমিত হয়েছে ওপার বাংলাতেও। টালিউডের জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল ঘোষ ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন।  

সেখানে দেখা যাচ্ছে, গিটার বাজিয়ে ‘মানিকে মাগে হিতে’ গানটি গাইছেন ইওহানি। ঠিক তার পরেই সেই একই গান নিজের মতো করে স্টুডিয়োতে গাইছেন হিরো আলম। কিন্তু ইওহানির গানের সঙ্গে তাল রাখতে পারছেন না হিরো আলম। জনপ্রিয় এই গানের কথা বা সুর, কোনওটিই যেন ঠিক করে রপ্ত করতে পারেননি তিনি। তা নিয়েই মস্করা করেছেন রুদ্রনীল।  

সেই ভিডিও পোস্ট করে তিনি লেখেন, ‘মানিকে মাগে হিতে সঙ্গীত প্রশিক্ষণ কেন্দ্র। ’ অভিনেতা বুঝিয়ে দিয়েছেন, ইওহানি শিক্ষিকা এবং তার ছাত্র হিরো আলম। আসলে এটি দু'টি পৃথক ভিডিয়োর কোলাজ। তবে সেই মিশ্রণটি রুদ্রনীল স্বয়ং করেছেন কি না, জানা যায়নি।

আরও পড়ুন:

জঙ্গি আস্তানায় চলছে র‌্যাবের অভিযান, আটক ১

যে আইনে চলবে তালেবান সরকার

মুক্তি পেয়ে লাখ টাকার উপহার পেলেন পরীমণি

তালেবান সরকারের অভিষেক হচ্ছে ১১ সেপ্টেম্বর, ইরানসহ ৬ দেশকে আমন্ত্রণ


ভিডিওটিতে দেখা যাচ্ছে, সিংহলী গায়িকা তার ‘মানিকে মাগে হিতে’ গানটির একটি পংক্তি গাইছেন এবং তার পরেই সেই একই পংক্তি গাইছেন হিরো আলম। দেখে মনে হচ্ছে যেন, ইওহানির গান শুনে বাধ্য ছাত্রের মতো নিজেও গাওয়ার চেষ্টা করছেন তিনি। কিন্তু শেষমেশ সফল না হয়ে একটি দুঃখের গান ধরলেন হিরো আলম।

news24bd.tv/ নকিব