ছেলেকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের, বেড়েছে ওজনও
ছেলেকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের, বেড়েছে ওজনও

ছেলেকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের, বেড়েছে ওজনও

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। সম্প্রতি সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী। মা হওয়ার পর প্রথমবারের মতো জনসম্মুখে এসেছে এই নায়িকা। বুধবার (৮ সেপ্টেম্বর) দক্ষিণ কলকাতার ভবানীপুরে এক সেলুনের উদ্বোধন করেন তিনি।

ছেলে ঈশানকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের। তবুও চোখে-মুখে কোনো ক্লান্তি নেই। এদিন রুপালি গাউনে ঝলমল করলেন নতুন মা। তারকা-সংসদ সদস্য জানালেন, সুযোগ পেলে ২৪ ঘণ্টাই ছেলের সঙ্গে কাটাতেন। নুসরাতের কথায়- ‘নতুন মা হিসেবে অনেক কিছু শেখার আছে, আমরা দুজনেই ঘুমোচ্ছি না। ছেলে একদম সুস্থ আছে’।

মাতৃত্ব উপভোগ করছেন নুসরাত

মাতৃত্ব টা দারুনভাবে উপভোগ করছেন নুসরাত। সন্তান জন্ম দেওয়ার পর মেদ ঝরাতে বিশেষ কোনো ডায়েট মেনে চলছেন কি না জানতে চাইলে তিনি বললেন, ছেলেকে স্তন্যপান করাচ্ছেন, ডায়েটের কথা পরে ভাবা যাবে। খাওয়া-দাওয়ার ব্যাপারে এখন কোনো ত্রুটি রাখছেন না।

আরও পড়ুন


সরকার আমলা ও কয়েকজন লোকের উপর নির্ভর করে টিকে আছে: মির্জা ফখরুল

ময়মনসিংহে গ্রেপ্তার জঙ্গিরা সন্ধান দেয় বসিলার, জেএমবির শীর্ষ নেতা আটক

এবার সন্তানের বাবা কে তা জানালেন নুসরাত

দহগ্রামের তিনবিঘা করিডোরে বিএসএফের কার্যক্রমকে রুখে দিল বিজিবি


ছেলেকে ঈশান নামেই ডাকছেন নুসরাত, তবে ছেলের ডাকনাম নিয়ে জানতে চাইলে অভিনেত্রী বললেন, ‘সবাই অনেক নামে ডাকছে ওকে, অনেকগুলো ডাকনাম ওর। আমি কিন্তু ঈশান বলেই ডাকছি’। নতুন দায়িত্বের সঙ্গে নুসরাত মানিয়ে নিচ্ছেন একটু একটু করে, বললেন, ‘প্রতিদিন ওর (ঈশান) থেকে নতুন কিছু শিখছি, ও পাল্টাচ্ছে একটু একটু করে, আমিও পাল্টে যাচ্ছি’।

মা হয়েছেন নুসরাত

গত ২৬ আগস্ট ছেলে সন্তানের মা হয়েছেন নুসরাত। পুরোপুরি সুস্থ রয়েছেন বলেই এত দ্রুত কাজে ফিরতে পেরেছেন বলে জানালেন ১৩ দিন বয়সী ছেলের মা। নুসরাত বললেন, ‘অনেক দিন মানুষের কাছ থেকে দূরে আছি, তাদের প্রতি আমি দায়বদ্ধ, তারা আমাকে ভোট দিয়েছেন। তাই দ্রুত তো কাজে ফিরতেই হতো’। নতুন ভূমিকায় কতটা বেগ পেতে হচ্ছে? প্রশ্ন শুনেই নুসরাত জানালেন- ‘রাতে একদম ঘুমোতে পারছি না…. আমার তো মনে হয় সব বাচ্চাই রাত জাগে’।

সূত্র: হিন্দুস্তান টাইমস

news24bd.tv এসএম